বর্ধমান

পূর্ব বর্ধমানের আমড়ায় শুট আউটে মৃত বাম আমলের মাফিয়া

Raju Jha Murder: পূর্ব বর্ধমানের আমড়ায় শুট আউটে মৃত বাম আমলের মাফিয়া - West Bengal News 24

কুখ্যাত কয়লা মাফিয়া রাজু ঝা গতকাল রাত আটটা নাগাদ পুর্ব বর্ধমানের আমড়ায় জাতীয় সড়কের উপর শুট আউটে মারা গেছেন। বর্ধমানের দিক থেকে থেকে কলকাতার দিকে যাওয়ার পথেই ঘটনাটি ঘটেছে বলে জানা যায়। মৃত ব্যক্তি রাজু ঝা এর আনুমানিক বয়স ৫২ বছর বলে জানা গেছে।

ঘটনার বিবরণে জানা যায়, শনিবার রাত ৮ নাগাদ বর্ধমান থেকে কলকাতা যাওয়ার সড়ক পথে ঘটনাটি ঘটে। একটি সাদা চারচাকা গাড়ি শক্তিগড়ের কাছে আমড়ায় ল্যাংচার দোকানের সামনে দাঁড়িয়ে ছিল। সেই সময় কলকাতার দিকে যাওয়া একটি নীল রঙের গাড়ি থেকে গুলি ছোড়া হয়। স্থানীয়দের দাবি চার থেকে পাঁচটি গুলি চালানো হয়।

ঘটনায় গাড়ি চালকের পাশের সিটে বসে থাকা একজন ঘটনাস্থলেই মারা যায়। আরও একজনের গুলি লেগেছে। মৃত এবং আহত দুজনকেই বর্ধমানের সুপার স্পেশালিটি অনাময় হাসপাতালে আনা হয়। নীল গাড়িটি গুলি চালিয়ে দ্রুত বেগে কলকাতার দিকে পালিয়ে যায় বলে প্রত্যক্ষদর্শীরা জানান।

প্রথম জীবনে রাজু ছিলেন লরির খালাসি। বাম জমানায় রাজু কয়লার কারবারে যুক্ত হয় এবং ধীরে ধীরে বেতাজ বাদশায় পরিনত হয়। ২০১১ সালে ৩ জুলাই কয়লা কারবারের অভিযোগে রাণীগঞ্জ পুলিশ তাকে গ্রেপ্তার করে। তৃণমুল আমলে তার বাজার ক্রমশঃ নিচের দিকে নামতে থাকে।

কিন্তু কয়লা মাফিয়া থেকে রাজু ঝা হোটেল ব্যবসা, শাড়ির দোকান সহ অন্যান্য ব্যবসায় যুক্ত হন। এবং ক্রমে মাফিয়া তকমা ঝেড়ে ফেলে একজন উদ্যোগপতি হিসেবে নিজেকে তুলে ধরার চেষ্টা করছিলেন। তাঁর পরেই এই অঘটন। শুট আউট রহস্যের কিনারা করতে পুলিশ তদন্তে নেমে পড়েছে।

আরও পড়ুন ::

Back to top button