বর্ধমান

এক বোতল রক্তের বিনিময়ে আইপিএলের টিকিট, বর্ধমান ক্রীড়া সংস্থার বিশেষ উদ্যোগ

এক বোতল রক্তের বিনিময়ে আইপিএলের টিকিট, বর্ধমান ক্রীড়া সংস্থার বিশেষ উদ্যোগ

ক্রিকেট অ্যাসোসিয়েশন অফ বেঙ্গলের অন্তর্গত পূর্ব বর্ধমান জেলা ক্রীড়া সংস্থা বিভিন্ন সমাজ সচেতন মূলক কর্মসূচি করে থাকে। সেই রকম অভিনব উদ্যোগ গ্রহণ করতে দেখা গেছে পূর্ব বর্ধমান জেলা ক্রিয়া সংস্থাকে। ৩১ শে মার্চ থেকে শুরু হয়েছে আইপিএল।

তাই আইপিএল খেলা দেখার টিকিট দেওয়া হবে এক বোতল রক্তের বিনিময়ে এইরকমই এক অভিনব উদ্যোগ গ্রহণ করেছে পূর্ব বর্ধমান জেলা ক্রীড়া সংস্থা। আমরা প্রায়শই দেখতে পাই দর্শকদের মধ্যে আইপিএলের খেলা দেখার এতটাই উত্‍সাহ থেকে যে ব্ল্যাকও দর্শকরা আইপিএলের টিকিট চড়া দামে কেনেন। কিন্তু এ এক অন্যরকম পন্থা অবলম্বন করেছে পূর্ব বর্ধমান জেলা ক্রীড়া সংস্থা। পূর্ব বর্ধমান জেলা ক্রীড়া সংস্থার সম্পাদক শিব শঙ্কর ঘোষ বলেন, আপনারা জানেন প্রতি বছর ৩রা ফেব্রুয়ারি ক্রিকেট অ্যাসোসিয়েশন অফ বেঙ্গলের নির্দেশ বর্ধমান জেলা ক্রিয়া সংস্থা বিখ্যাত ক্রিকেটার ফ্রেঙ্ক ওরেলের স্মৃতির উদ্দেশ্যে রক্তদান শিবির করা হয়ে থাকে।

যদিও আগে এইরকম কোন কর্মসূচি করা হতো না ২০১৩ সালে আমরা দায়িত্বে আসার পর। আমাকে ক্রিকেট সম্পাদক করা হয় তারপর আমি ভাবলাম যে সমস্ত ক্লাবগুলোর জন্য আমরা এত কিছু করি তারা আমাদেরকে এক বোতল রক্ত দিতে পারেনা।

তাই আইপিএল টিকিটের কথা ঘোষণা করা হয়েছে আমরা চিন্তা ভাবনা করেছি যারা রক্ত দেবে রক্ত দেওয়ার পর আমরা তাদের হাতে টিকিট তুলে দেবো। আগে কাউকে আইপিএলের টিকিট দেয়া হবে না কারণ খোলা বাজারে এই টিকিটের মূল্য প্রায় ১৫০০ টাকা।

আরও পড়ুন ::

Back to top button