Jannah Theme License is not validated, Go to the theme options page to validate the license, You need a single license for each domain name.
বর্ধমান

বর্ধমানে পাল্টা সভা তৃণমূলের

বর্ধমানে পাল্টা সভা তৃণমূলের

শনিবার বর্ধমানে তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে পাল্টা মিছিল ও সভা অনুষ্ঠিত হলো। গতকাল অর্থাত্‍ শুক্রবার বর্ধমানে বিজেপির পক্ষ থেকে কৃষক মিছিল ও সভা অনুষ্ঠিত হয়।

বিজেপির পক্ষ থেকে কৃষক মিছিল ও সভা করার পর, আজ শনিবার পাল্টা মিছিল ও সভা করল তৃণমূল কংগ্রেস।রাজ্যের প্রতি কেন্দ্রের আর্থিক বঞ্চনা,সিপিএম-কংগ্ৰেস-বিজেপির মিথ্যা অপপ্রচার এবং রাজ্যের মুখ্যমন্ত্রীকে অশালীন কুরুচিকর মন্তব্যের বিরুদ্ধে, শনিবার বর্ধমান শহর তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে বিশাল মিছিল ও সভা অনুষ্ঠিত হলো বর্ধমান কার্জন গেট সম্মুখে।

উপস্থিত ছিলেন রাজ্যের মন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য্য,মন্ত্রী স্বপন দেবনাথ,পূর্ব বর্ধমান জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি রবীন্দ্রনাথ চট্টোপাধ্যায়,রাজ্য তৃণমূল কংগ্রেসের মুখপাত্র দেবাংশু ভট্টাচার্য্য,রাজ্য তৃণমূল কংগ্রেসের সম্পাদিকা সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়, রায়নার বিধায়িকা শম্পা ধাড়া ,বর্ধমান দক্ষিণের বিধায়ক খোকন দাস,পূর্ব বর্ধমান জেলা তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি রাসবিহার হালদার সহ অন্যান্য নেতৃবৃন্দ।

এই মিছিল ও সভায় তৃণমূল কংগ্রেসের বিশাল সংখ্যক কর্মীরা হাজির ছিলেন।

আরও পড়ুন ::

Back to top button