রাজনীতিরাজ্য

আচমকা দিল্লিতে অসুস্থ মুকুল রায়! চিকিৎসাজনিত কারণ নাকি আবারও দলবদল? জল্পনা

ওয়েস্ট বেঙ্গল নিউজ ২৪

Mukul Roy : আচমকা দিল্লিতে অসুস্থ মুকুল রায়! চিকিৎসাজনিত কারণ নাকি আবারও দলবদল? জল্পনা - West Bengal News 24

আচমকা দিল্লিতে অসুস্থ মুকুল রায় (Mukul Roy) ! চিকিৎসাজনিত কারণ নাকি আবারও দলবদল ? জল্পনা তুঙ্গে। সোমবার সন্ধ্যার বিমানেই তাঁর এই আচমকা দিল্লি সফর ঘিরে বেড়েছে জল্পনা। কৃষ্ণনগরের উত্তরের বিধায়ক মুকুল রায় জানিয়েছেন, বিশেষ কাজেই তাঁর এই রাজধানী সফর। তবে তাঁর এই সফরের সঙ্গে কোনও রাজনৈতিক যোগ আছে কি না, তা এখনও স্পষ্ট নয়।

সূত্রের খবর, ৭ টা ৫৬ মিনিটের বিমানে দিল্লি গিয়েছেন বর্ষীয়ান এই নেতা। মুকুলের সঙ্গে ভগীরথ নামে এক ব্যক্তি আছেন বলেও জানা যাচ্ছে। রয়েছেন তাঁর গাড়ির চালক। কোথায় থাকবেন ? কেনই বা দিল্লি গেলেন? সে প্রশ্নের কোনও স্পষ্ট উত্তর পাওয়া যায়নি মুকুলের (Mukul Roy) কাছ থেকে। বাংলার রাজনীতিতে দীর্ঘদিন ধরে অত্যন্ত বিচক্ষণ নেতা হিসেবে দেখা গিয়েছে তাঁকে। কেউ কেউ বাংলার চাণক্য বলেও সম্বোধন করতেন মুকুলকে।

তবে সাম্প্রতিককালে রাজনীতির ময়দানে খুব বেশি দেখা যায় না তাঁকে। সেই রাজনীতিককে আচমকা দিল্লি যেতে দেখে চর্চা শুরু হয়েছে রাজনৈতিক মহলে। দিল্লি বিমানবন্দরে নামার পর সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে মুকুল (Mukul Roy) বলেন, ‘এমনিই এসেছি। দিল্লি আসতে পারি না? আমি তো এমপি ছিলাম।’ তবে চিকিৎসার জন্য দিল্লি সফর কি না, তা স্পষ্টভাবে জানাননি তিনি। যতদিন প্রয়োজন , ততদিন থাকবেন বলেও জানিয়েছেন মুকুল রায়।

সূত্রের খবর, মুকুলের (Mukul Roy) নিরাপত্তারক্ষীরাই তাঁকে ছেড়ে দিয়ে এসেছে কলকাতা বিমানবন্দরে। তবে তাঁরা নাকি জানতেন না যে উনি কোথায় যাবেন। নিয়ম মেনে নিরাপত্তা রক্ষীরা ইউনিট কন্ট্রোলকে জানিয়ে দিয়েছে যে মুকুল বাবুকে বিমানবন্দরে ছেড়ে দিয়ে আসা হয়েছে। শুভ্রাংশুর সঙ্গে যোগাযোগ করার চেষ্টা হলেও, তাঁর সঙ্গে যোগাযোগ করা যায়নি।

আরও পড়ুন ::

Back to top button