ঝাড়গ্রাম

বিয়ে বাড়িতে যাওয়ার পথে দূর্ঘটনা, মৃত দুই, আহত চার

বিয়ে বাড়িতে যাওয়ার পথে দূর্ঘটনা, মৃত দুই, আহত চার

ঝাড়গ্রাম জেলার সাঁকরাইল ব্লকের সিদাকরা এলাকা থেকে বিয়ে বাড়িতে যাওয়ার পথে ঝাড়গ্রাম ব্লকের বেলতলা এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে গাছে ধাক্কা মারে একটি মারুতি গাড়ি।

ওই মারুতি গাড়ির মধ্যে ছিল ছয় জন বরযাত্রী। তার মধ্যে দুজন বরযাত্রী ঘটনাস্থলেই মারা যায় বলে স্থানীয় সূত্রে জানা গেছে। মৃতদের নাম সুশান্ত মাহাতো, তার বয়স ২৩। আর একজন শক্তিপদ মাহাতো। তার বয়স ৩৭ বছর। এরমধ্যে তিনজনকে আশঙ্কাজনক অবস্থায় উড়িষ্যা রাজ্যের কটক নিয়ে যাওয়া হয়েছে।

তাদের মধ্যে তাপস মাহাতো, অলক মাহাতোর অবস্থা খুবই সংকটজনক। আরেক ১ জনকে গুরুতর আহত অবস্থায় ঝাড়গ্রাম সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি রয়েছে। তার নাম রাম মাহাতো।

ওই গাড়িতে থাকা ছয় জনের মধ্যে পাঁচ জনের বাড়ি সাঁকরাইল ব্লকের সিদাকরা এলাকায়। আর একজন অলক মাহাতোর বাড়ি সিঁদুরগৌরা এলাকায় বলে স্থানীয় সূত্রে জানা গেছে। মানিকপাড়া ফাঁড়ির পুলিশ মৃত দেহ দুটি উদ্ধার করে সোমবার ময়না তদন্তের জন্য ঝাড়গ্রাম মেডিক্যাল কলেজ ও হাসপাতালের মর্গে পাঠায়।

সেই সঙ্গে দুর্ঘটনার কবলে পড়া মারুতি গাড়ি টি কে উদ্ধার করে পুলিশ ওই ঘটনার তদন্ত শুরু করেছে। ওই দুর্ঘটনার খবর ঝাড়গ্রাম ব্লকের আখড়াশোল গ্রামে রবিবার রাতে বিয়ে বাড়িতে পৌঁছলে আনন্দের পরিবর্তে বিয়ে বাড়িতে শোকের ছায়া নেমে আসে। তবে নিয়ম রক্ষার জন্য বিয়ের অনুষ্ঠান হয়। তবে সোমবার বৌভাতের অনুষ্ঠান বাতিল করে দিয়েছে পাত্রপক্ষ।

ওই ঘটনার ফলে সাঁকরাইল ব্লকের সিদাকরা গ্রামজুড়ে শোকের ছায়া নেমে এসেছে। বিয়ে বাড়িতে আসা সকলেই আনন্দের বদলে শোকে ভেঙে পড়েন। মৃতদহ দুটি ময়নাতদন্তের পর পুলিশের পক্ষ থেকে দেহ দুটি তাদের পরিবারের হাতে সোমবার বিকালে তুলে দেওয়া হয়।

আরও পড়ুন ::

Back to top button