অপরাধ

বিয়েতে নারাজ, প্রেমিকার বাবাকে অন্তরঙ্গ মুহূর্তের ছবি পাঠাল যুবক!

বিয়েতে নারাজ, প্রেমিকার বাবাকে অন্তরঙ্গ মুহূর্তের ছবি পাঠাল যুবক!

সম্পর্কে ইতি টেনেছেন প্রেমিকা। স্রেফ সোশ্যাল মিডিয়ায় আপলোড করাই নয়, প্রেমিকার বাবাকেও অন্তরঙ্গ মুহূর্তের ছবি পাঠিয়ে দিল এক যুবক! অভিযুক্তকে গ্রেপ্তার করেছে বিধাননগর কমিশনারেটের সাইবার ক্রাইম থানা। ধৃতকে চোদ্দো দিনের জেল হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত।

অভিযুক্তের বাড়ি হুগলির রিষড়ায়, তাঁর প্রাক্তন প্রেমিকা থাকেন বিধাননগর কমিশনারেট এলাকায়। ২০১১ সাল থেকে দু’জনের সম্পর্ক। বেশ কয়েকবার প্রেমিকার সঙ্গে ঘনিষ্ঠও হয়েছিল মোহিত শর্মা নামে এক যুবক। তরুণীর পরিবারের দাবি, সম্প্রতি দু’জনের বিচ্ছেদ হয়ে যায়। আর এরপরই প্রেমিকার অন্তরঙ্গ মুহূর্তের ছবি মোহিত সোশ্যাল মিডিয়ায় আপলোড করে দেয় বলে অভিযোগ। এমনকী, হোয়াটসঅ্যাপ মারফত সেই ছবি পাঠানো হয় ওই তরুণীর বাবাকেও! বাধ্য হয়েই পুলিশের দ্বারস্থ হন ওই তরুণীর পরিবারের লোকেরা। মোহিত শর্মার বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করা হয় বিধাননগর কমিশনারেটের সাইবার ক্রাইম থানায়। অভিযোগ পাওয়ামাত্রই কড়া পদক্ষেপ করে পুলিশ। সোমবার রাতে হুগলির রিষড়া থেকে অভিযুক্ত মোহিত শর্মাকে গ্রেপ্তার করে পুলিশ।

বিয়েতে নারাজ, প্রেমিকার বাবাকে অন্তরঙ্গ মুহূর্তের ছবি পাঠাল যুবক!

তদন্তকারীরা জানিয়েছেন, দেখা হওয়ার অল্প কয়েকদিনের মধ্যে ওই তরুণীকে প্রেমের প্রস্তাব দেয় মোহিত। রাজিও হয়ে যান তিনি। গত কয়েক বছর ধরে অবাধে মেলামেশা করেছেন দু’জন। তাঁদের মধ্যে শারীরিক সম্পর্কও ছিল। কিন্তু মোহিতকে বিয়ে করতে রাজি ছিলেন না ওই তরুণী। বস্তুত বিয়ের কথা উঠতেই সম্পর্কে ইতি টানেন তিনি। প্রেমিকার প্রত্যাখ্যান মেনে নিতে পারেনি মোহিত। প্রতিশোধ নেওয়ার জন্য ওই তরুণীর বাবার কাছে মেয়ের অন্তরঙ্গ মুহূর্তের ছবি পাঠিয়ে দেয়। তবে দীর্ঘদিন প্রেম করার পর কেন প্রেমিককে বিয়ে করতে অস্বীকার করেছিলেন ওই তরুণী? তা নিয়ে মুখে কুলুপ এঁটেছেন পরিবারের লোকেরা।

As she rejected marriage proposal, An youth has allegedly uploaded intimate photo of his girl friend on social media and arrested by Cyber crime Police.

আরও পড়ুন ::

Back to top button