কর্ম সন্ধান

দীর্ঘদিন চাকরির সন্ধানে ? NTPC লিমিটেডে চলছে কর্মী নিয়োগ

ওয়েস্ট বেঙ্গল নিউজ ২৪

NTPC Limited Recruitment 2023 : দীর্ঘদিন চাকরির সন্ধানে ? NTPC লিমিটেডে চলছে কর্মী নিয়োগ - West Bengal News 24

চাকরির খোঁজ করছেন ? তবে আপনার জন্য রয়েছে সুখবর। এনটিপিসি (NTPC) লিমিটেডে চলছে কর্মী নিয়োগ। ন্য়াশনাল থার্মাল পাওয়ার কর্পোরেশনের (National Thermal Power Corporation) তরফে জানানো হয়েছে, মোট ১৫২টি শূন্যপদে কর্মী নিয়োগ করা হবে।

ওভারম্যান (ম্যাগাজিন) পদে ৭টি শূন্যপদে কর্মী নিয়োগ করা হবে। এছাড়া মেকানিক্যাল সুপারভাইসর পদে ২২টি শূন্যপদে, ইলেকট্রিকাল সুপারভাইসর পদে ২০ জন, ভোকেশনাল ট্রেনিং ইন্সট্রাক্টর পদে ৩ জন, মাইন সার্ভের জন্য ৯টি শূন্যপদে ও মাইনিং সাইডার পদে ৭ জনকে নিয়োগ করা হবে। ইতিমধ্যেই এই শূন্য়পদে আবেদন প্রক্রিয়া শুরু হয়ে গিয়েছে।

মাইনিং, ওভারম্য়ান, ওভারম্য়ান (ম্য়াগাজিন), মেকানিক্যাল সুপারভাইসর সহ একাধিক শূন্যপদে কর্মী নিয়োগ করা হবে। আগ্রহী আবেদনকারীরা অনলাইনে আবেদন করতে পারবেন। আবেদনকারীরা এনটিপিসির অফিসিয়াল ওয়েবসাইট careers.ntpc.co.in – এ গিয়ে আবেদন জানাতে পারেন। এই শূন্যপদে আবেদনের শেষ তারিখ আগামী ৫ মে।

ন্যাশনাল থার্মাল পাওয়ার কর্পোরেশনের তরফে প্রকাশিত বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, মোট ১৫২টি শূন্যপদে কর্মী নিয়োগ করা হবে। এরমধ্যে মাইনিং ওভারম্যান পদে ৮৪ জনকে নিয়োগ করা হবে।

আবেদন ফি : এই শূন্য পদে আবেদনের জন্য জেনারেল, ওবিসি ও আর্থিকভাবে পিছিয়ে পড়া শ্রেণির আবেদনকারীদের ৩০০ টাকা আবেদন ফি জমা দিতে হবে। তবে জনজাতি, উপজাতি, মহিলা ও বিশেষভাবে সক্ষণ আবেদনকারীদের কোনও আবেদন ফি জমা দিতে হবে না।

কীভাবে আবেদন করবেন ? প্রথমেই এনটিপিসি-র (NTPC) অফিসিয়াল ওয়েবসাইটে যেতে হবে।এবার এনটিপিসির হোমপেজে ‘জব’ অপশনে ক্লিক করতে হবে। এবার নিজের নাম রেজিস্টার করুন। তারপরে লগ ইন করে অ্যাপ্লিকেশন ফর্মে ক্লিক করুন। ফর্ম পূরণ করুন ও আবেদন ফি জমা দিন। ফর্ম সাবমিটের পর আবেদন পত্রের একটি পিডিএফ ফাইল ডাউনলোড করে রাখুন।

আরও পড়ুন ::

Back to top button