বর্ধমান

জামালপুরে জেলা বিজেপির পক্ষ থেকে মিছিল ও পথসভায় বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী

Suvendu Adhikari : জামালপুরে জেলা বিজেপির পক্ষ থেকে মিছিল ও পথসভায় বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী - West Bengal News 24

পূর্ব বর্ধমানের জামালপুরের জেলা বিজেপির পক্ষ থেকে একটি মিছিল ও পথসভায় অংশ নেয় পশ্চিমবঙ্গের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। পুলমাতা থেকে মিছিল শুরু হয়ে জামালপুর বাজার ঘুরে হরেকৃষ্ণ কোঙার সেতুর মুখে একটি পথসভা অনুষ্ঠিত হয় । উপস্থিত ছিলেন জেলা বিজেপির সভাপতি অভিজিত্‍ তা, প্রাক্তন জেলা বিজেপির সভাপতি সন্দীপ নন্দী, জামালপুরের বিজেপি নেতা তথা জেলা সহ-সভাপতি হরে কৃষ্ণ চক্রবর্তী সহ একাধিক জেলা ও রাজ্য নেতৃত্ব।

বক্তব্যের শুরুতেই শুভেন্দু অধিকারী ‘পিসি ভাইপোর’ কথা বলেন। বক্তব্যে পার্থ চট্টোপাধ্যায় অনুব্রত প্রসঙ্গও টানেন এবং পরিণতির কথা উল্লেখ করেন। জামালপুরের তৃণমূল নেতাদের হুংকার দিতেও শোনা যায়, তার বক্তব্যে। শুভেন্দু, তার বক্তব্যে বলেন ‘কেউ যেন বেশি বাড়াবাড়ি না করে, বাড়াবাড়ি করলেই কেষ্টর মত অবস্থা হবে’।

বিজেপি কর্মী সমর্থকদের চাঙ্গা করতে তিনি বলেন পঞ্চায়েত ভোটের নমিনেশন করতে না পারলে যেন তাকে খবর দেওয়া হয়, তিনি খবর পেলে নমিনেশন করিয়ে দেওয়ার প্রতিশ্রুতিও দেন। শুভেন্দু অধিকারী বর্তমান মুখ্যমন্ত্রী কে প্রাক্তন মুখ্যমন্ত্রী করার কথাও বলেন তার বক্তব্যে।

শুভেন্দু বলেন, “আগামীদিনে দুটি নির্বাচনের মোকাবিলা করতে হবে।পঞ্চায়েত ও লোকসভা নির্বাচন।২০০ বেশির আসন নিয়েও ভীত তৃণমূল। কোম্পানির ম্যানেজিং ডাইরেক্টর প্রাসাদের মত বাস নিয়ে বেরিয়ে পড়েছে। ব্যালট উল্টে দিয়েছে। ৫০ লক্ষ বাড়ি দিয়েছে মোদীজী বাংলায় যতক্ষণ না হিসেব দেবে রাজ্য ততক্ষণ পর্যন্ত ভারত সরকার টাকা দেবে না। ধেড়ে ইদুর।জনজোয়ার যাত্রা হবে না, হবে তিহার যাত্রা। কয়লা ঝেড়ে শেষ”।

শুভেন্দু আরও বলেন, কালিয়াগঞ্জের রাজবংশী পরিবারের একটি নাবালিকাকে নির্যাতন করে খুন করা হয়েছে। কালিয়াগঞ্জের থানা জ্বলছে। ভাইপো ব্যালট বাক্স নিয়ে গিয়েছিল। সিতাই ও সাহেবগঞ্জে ব্যালট ভেঙে দিয়েছে। মণ্ডল প্যাড,ভাইপো প্যাড,ত্রিশূল প্যাড।কালিয়াগঞ্জে থানা জ্বলছে, গাড়ি জ্বলছে। মাঠে নামুন,বাংলাকে বাঁচাতে হবে।পিসি মণি কালিয়াগঞ্জ কবে যাবে বলে প্রশ্ন তোলেন তৃণমূল কংগ্রেসের উদ্দেশ্যে।

আরও পড়ুন ::

Back to top button