বলিউড

গল্পের প্রয়োজনে নগ্ন হতেও প্রস্তুত

Amala Paul: গল্পের প্রয়োজনে নগ্ন হতেও প্রস্তুত - West Bengal News 24

পাঁচ বছর আগে তামিল ভাষার ‘আদাই’ সিনেমায় নগ্ন দৃশ্যে অভিনয় করে হইচই ফেলে দিয়েছিলেন দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী আমলা পল। এ নিয়ে সমালোচনার মুখেও পড়েছিলেন।

সম্প্রতি মুক্তি পেয়েছে তার আসন্ন সিনেমা ‘আদুজিভিথাম’ এর ট্রেলার যেখানে তাকে পৃথ্বিরাজ সুকুমারের সাথে চুম্বন দৃশ্যে দেখা যায়, যা নিয়ে শুরু হয়েছে জোর সমালোচনা। দীর্ঘ দিন পর ঘনিষ্ঠ দৃশ্য নিয়ে চর্চায় পরিণত হয়েছেন এই অভিনেত্রী।

চুম্বন দৃশ্য নিয়ে নানান সমালোচনা হলেও এতদিন নীরব ছিলেন আমলা। অবশেষে এ বিষয়ে নীরবতা ভেঙেছেন তিনি। এক সাক্ষাৎকারে আমলা বলেন, ‘এ সিনেমায় চুক্তিবদ্ধ হওয়ার আগেই পরিচালক আমাকে বলেছিলেন— পৃথ্বিরাজের সঙ্গে চুম্বন দৃশ্যে অভিনয় করতে হবে।

আমি বলেছিলাম, ঠিক আছে। সিনেমার এই দৃশ্যের জন্য লিপলক অপরিহার্য ছিল; যার কারণে এ দৃশ্যে অভিনয় করেছি। শুধু চুম্বন দৃশ্য নয়, গল্পের প্রয়োজনে নগ্ন হতেও আমি প্রস্তুত। পূর্ব প্রস্তুতি থাকার কারণে চুম্বন দৃশ্যে অভিনয় করা আমার জন্য কঠিন ছিল না।’

Amala Paul: গল্পের প্রয়োজনে নগ্ন হতেও প্রস্তুত - West Bengal News 24

মালায়ালাম ভাষার ‘আদুজিভিথাম’ সিনেমার পোস্ট প্রোডাকশনের কাজ চলছে। চলতি বছরে কান চলচ্চিত্র উৎসবে সিনেমাটির ওয়ার্ল্ড প্রিমিয়ার করার পরিকল্পনা করেছেন নির্মাতারা। সব কিছু ঠিক থাকলে চলতি বছরের শেষের দিকে মুক্তি পাবে আমলার এ সিনেমা।

আমলা অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘ক্রিস্টোফার’। গত ৯ ফেব্রুয়ারি মুক্তি পায় মালায়ালাম ভাষার এ সিনেমা। বর্তমানে মালায়ালাম ভাষার ‘দ্বিজ’, তামিল ভাষার ‘আধো আন্ধা পারভাই পোলা’ সিনেমার কাজ আমলার হাতে রয়েছে।

আরও পড়ুন ::

Back to top button