বলিউড

এক রাতের সম্পর্কে আপত্তি নেই প্রিয়াঙ্কার

Priyanka Chopra Jonas : এক রাতের সম্পর্কে আপত্তি নেই প্রিয়াঙ্কার - West Bengal News 24

খোলামেলা কথাবার্তা বলার ব্যাপারে বরাবরই বোল্ড বলিউড নায়িকা প্রিয়াঙ্কা চোপড়া। পিগি চপস নামে খ্যাত এই অভিনেত্রী হলিউডে গিয়ে আরও বেশি ধারালো কথাবার্তায় অভ্যস্ত হয়েছেন। স্বামী বয়সে ছোট আন্তর্জাতিক গায়ক নিক জোনাস কে প্রকাশ্যেই চুম্বন করেন বলিউড এর এই ব্ল্যাক বিউটি।

সম্প্রতি একটি রেডিও শো তে এসে খোলামেলা মন্তব্য করেন প্রিয়াঙ্কা। তাঁর কাছে রেডিও চ্যানেল টি যৌনতা নিয়ে প্রশ্ন করতেই প্রিয়াঙ্কা নিজেকে উজাড় করে দেন। তিনি জানান, প্রথম দেখাতেই যৌনতায় তার কোনও আপত্তি ছিল না। জীবনে ওয়ান নাইট স্ট্যান্ড এর সম্পর্কে জড়িয়েছেন বহুবার। স্বাভাবিক যৌনতাই তার বেশি পছন্দের।

বিয়ের আগে তিনি যে বেশ কয়েকবার সম্পর্কে জড়িয়েছেন। প্রিয়াঙ্কা বলেন, যেদিন থেকে বুঝতে পারলাম যে আমি পাপোষের মত ব্যবহৃত হচ্ছি সেদিনই সব সম্পর্ক থেকে বেরিয়ে এলাম। এখন যে স্বামী নিক জোনাস এর সঙ্গে খুশি তা জানিয়ে প্রিয়াঙ্কা বলেন, নিক আমাকে ঠিকঠাক বোঝে, আমিও নিককে। ওর বহু সম্পর্ক নিয়েও ও আমাকে খোলামেলা বলেছে।

আমরা দুজনে দুজনের কাছে খোলা বইয়ের পাতা। তাই, আমাদের কোনও অসুবিধা হয় না। রেডিওটিকে নিজের জীবনের নানা আনটোল্ড স্টোরি শুনিয়েছেন প্রিয়াঙ্কা।

আরও পড়ুন ::

Back to top button