Jannah Theme License is not validated, Go to the theme options page to validate the license, You need a single license for each domain name.
বর্ধমান

পুলিশি সহযোগিতায় গ্ৰেপ্তার দুই গাড়িচোর

পুলিশি সহযোগিতায় গ্ৰেপ্তার দুই গাড়িচোর

গাড়ি এমন একটি বস্তু যা বিভিন্ন সময়ে খারাপ হয়ে গেলে মানুষের বিভিন্ন রকম অসুবিধা হয়। গাড়ি খারাপ হলে আমরা নিয়ে যাই গ্যারাজে।

সেই রকমই বর্ধমানের মেমারীর এক ব্যক্তি তারসাধের স্করপিও গাড়িটি মেরামতির জন্য দেন বর্ধমান শহরের কাছে অবস্থিত একটি গ্যারেজে। কিন্তু তারপরেই ঘটে বিপত্তি । সেখান থেকে তার গাড়িটি চুরি হয়। তারপর তিনি বর্ধমান থানায় অভিযোগ দায়ের করেন। বর্ধমান থানার পুলিশ তদন্তে নামে এবং জানতে পারি সেই গ্যারাজে কর্মরত বিকি দাস এই গাড়ি চুরির সাথে জড়িত আছে।

পুলিশ তদন্ত করে জানতে পারে শুধু রিকি নয় এই ঘটনায় যুক্ত রয়েছেন কলকাতার গার্ডেনরিচের বাসিন্দা অমর কুমার দাস । গতকাল বর্ধমান থানার পুলিশ বর্ধমানের বাসিন্দা ভিকি দাসকে গ্রেফতার করেন এবং কলকাতার লালবাজার থানার সহযোগিতায় কলকাতা থেকে গ্রেপ্তার করা হয় অমর দাসকে। গ্রেফতার করার পর আজ তাদের কোর্টে তোলা হয়। এই বিষয় নিয়ে সাংবাদিক বৈঠক করেন ডিএসপি ট্রাফিক রাকেশ চৌধুরী।

সাংবাদিক বৈঠকে ডিএসপি ট্রাফিক রাকেশ চৌধুরী বলেন, আমাদের কাছে অভিযোগ করা হয়েছিল যে মেমারী থানার বাসিন্দা এক ব্যক্তি তার স্করপিও গাড়িটি মেরামতের জন্য দেন আলিশা মোড়ের একটি গ্যারাজে। সেখান থেকেই চুরি হয় তার স্করপিও গাড়িটি। তদন্তে নেমে আমরা জানতে পারি সেখানে খালাশির কাজ করতো বিকি দাস। সে এই চুরির সঙ্গে জড়িত আছে।

পাশাপাশি তদন্তে আরো জানা যায় কলকাতার গার্ডেনরিচের বাসিন্দা অমর কুমার দাস তিনিও জড়িত আছেন। কলকাতার লালবাজার থানা পুলিশের সহযোগিতায় গ্রেপ্তার করা হয় অমর দাস কে এবং বর্ধমানের বাসিন্দা বিকি দাসকে বর্ধমান থেকে গ্রেফতার করে বর্ধমান থানার পুলিশ।

আরও পড়ুন ::

Back to top button