ক্রিকেট

মহারাজ সৌরভের বায়োপিকে অভিনয় করবেন কে? তিনি কি মহারাজকীয় বলিউড অভিনেতা?

ওয়েস্ট বেঙ্গল নিউজ ২৪

মহারাজ সৌরভের বায়োপিকে অভিনয় করবেন কে? তিনি কি মহারাজকীয় বলিউড অভিনেতা?

সৌরভ গঙ্গোপাধ্যায়ের (Sourav Ganguly) বায়োপিকের (Biopic) কাজ জোরকদমে চলছে। কিন্তু বায়োপিকের চরিত্রে অভিনয় কে করবেন? চলছে নানা আলোচনা, পাল্টা আলোচনা। রণবীর কাপুরের (Ranabir Kapoor) নাম ভেসে এসেছিল ঠিকই, কিন্তু সেই প্রস্তাবও নাকি নাকোচ হয়ে গিয়েছে। শুধু কি রণবীর ? হৃতিক রোশন থেকে শুরু করে কার্তিক আরিয়ান (Kartik Ariyan), অনেকের নামই সামনে এসেছিল। সে সব নামও বাতিল হয়েছে এক এক করে। এবার ভেসে এল আরও এক নাম।

সব ঠিক ঠাক থাকলে বাঙালির আবেগের চরিত্রে অভিনয় করবেন তিনি। কে তিনি , ভাবছেন তো ? দাদার চরিত্রে দেখা যাবে এক পাঞ্জাবি অভিনেতাকে। সূত্র বলছে, অভিনয় করতে পারেন আয়ুষ্মান খুরানা। সূত্র এও জানাচ্ছে, পরিচালকই নাকি ঠিক হয়ে গিয়েছে। সুপারস্টার রজনীকান্তের মেয়ে ঐশ্বর্যা রজনীকান্তের (Rajnikanth) এই ছবি পরিচালনা করার কথা রয়েছে। পিপিং মুনের এক প্রতিবেদন বলছে, “আয়ুষ্মানের (Ayusman Khurana) সঙ্গে বিগত বেশ কিছু মাস ধরেই কথা হচ্ছে। কথা কিছুটা আগে এগিয়েছে। যদিও বাকি রয়েছে কিছু অফিসিয়াল কাজ। তাঁদের মতে দাদার চরিত্রের জন্য আয়ুষ্মানই সেরা।” শোনা যাচ্ছে, শুট শুরুর আগে কিছু মাস ক্রিকেট শিখবেন তিনি।

এর আগে শোনা গিয়েছিল বিক্রমাদিত্য মোতয়ানে ওই ছবি পরিচালনা করবেন। কিন্তু তিনি সরে এসেছেন বলেই খবর। এর পরিবর্তেই ঐশ্বর্যা রজনীকান্তের আগমন। যদিও অফিসিয়ালে এখনও কিছুই জানানো হয়নি। ভারতীয় ক্রিকেটের এক বর্ণময় চরিত্র সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly) । উত্থান-পতনের মধ্যে দিয়ে গিয়েছে তাঁর ক্রিকেটজীবন। কেরিয়ারে রয়েছে বিতর্কও। তবে সব বাধা, বিতর্ককে ছাপিয়ে গিয়েছেন মহারাজকীয় ঢংয়ে। ক্রিকেটজীবন থেকে অবসরের পর প্রশাসকের ভূমিকায় অবতীর্ণ হন সৌরভ।

সিএবি সভাপতি হওয়ার পর ভারতীয় ক্রিকেট বোর্ডের মসনদেও বসেন মহারাজ। ২০১৯ সালে বিসিসিআইয়ের সভাপতি হন সৌরভ। তাঁর সভাপতিত্বেও রয়েছে ঘটনার ঘনঘটা। মূলত ক্রিকেটজীবনের কাহিনিই তোলা থাকবে বায়োপিকে। তবে ক্রিকেট জীবনের বাইরের কিছু ঘটনাও নাকি থাকছে স্ক্রিপ্টে। লর্ডসের ব্যালকনিতে জার্সি ওড়ানো, টস করতে এসে অজি অধিনায়ক স্টিভ ওয়াকে দাঁড় করিয়ে রাখার ঘটনা ভারতীয় ক্রিকেটে মিথ হয়ে গিয়েছে। এ রকম ঘটনা দেখা যাবে বলেই শোনা যাচ্ছে।

আরও পড়ুন ::

Back to top button