Jannah Theme License is not validated, Go to the theme options page to validate the license, You need a single license for each domain name.
টলিউড

চলছে বিবাহ বিচ্ছেদের চর্চা, এর মধ্যে নতুন অভিনেতার সাথে নবনীতা দাস

ওয়েস্ট বেঙ্গল নিউজ ২৪

Jeetu Kamal and Nabanita Das Divorce : চলছে বিবাহ বিচ্ছেদের চর্চা, এর মধ্যে নতুন অভিনেতার সাথে নবনীতা দাস - West Bengal News 24

বিবাহ বিচ্ছেদের চর্চাকে কেন্দ্র করে বারবার খবরের শিরোনামে উঠে আসে দেখা যাচ্ছে অভিনেতা জিতু কামাল (Jitu kamal) ও নবনীতা দাসের (Nabanita Das) নাম। একদা শুটিং সেটে একে অপরের প্রেমে পড়েছিলেন তাঁরা। নবনীতা দাসের সারল্যতা মন জয় করেছিল জিতু কামালের। জিতুকে (Jitu kamal) প্রথম থেকেই পছন্দ করতে নবনীতা। দুই বাড়ির সম্মতিতে বাজে বিয়ের সানাই। তবে চার বছর যেতে না যেতেই সম্পর্কে সমীকরণ পাল্টে গেল। গত চার মাস আলাদাই থাকছেন এই জুটি।

আইনের পথে বিবাহ বিচ্ছেদ নিয়ে পদক্ষেপ করেছেন তাঁরা ইতিমধ্যে। তাই জুটিকে এখন একসঙ্গে পাওয়া এক কথায় অলীক স্বপ্ন। এমনই মন খারাপের মরশুমে এবার নবনীতা (Nabanita Das) হাজির হলেন অপর এক অভিনেতার সঙ্গে। না, এই জুটিকে মোটেও অচেনা লাগল দর্শকদের।

ইন্দ্রজিত চক্রবর্তীর সঙ্গে ছবি শেয়ার করলেন নবনীতা (Nabanita Das)। ফিরলেন সাত বছরের অতীতের স্মৃতিতে। সাত বছর আগে একসঙ্গে দীপ জ্বেলে যাই ধারাবাহিককে অভিনয় করেছিলেন তাঁরা। রাতারাতি জনপ্রিয় হয়েছিল এই ধারাবাহিক।

 

View this post on Instagram

 

A post shared by Nabanita❤ (@nabanita.das)

নবনীতা (Nabanita Das) ও ইন্দ্রজিতের জুটিকে পছন্দ করেছিলেন বহু দর্শক। দীর্ঘদিন ধরে চলতে থাকা এই ধারাবাহিক ঘিরে দর্শকদের মনেও ছিল ভরপুর উত্তেজনা। তবে এরপর আর এই জুটিকে একসঙ্গে পাওয়া যায়নি। পুরনো স্মৃতি ঘেঁটে অবসরে তাই নবনীতা শেয়ার করলেন সেটে তোলা একটি সেলফি।

যেখানে দুই স্টারকে মুজে থাকখুনসুটিতে দেখা যায়। এই ছবি দেখার পর নস্টালজিয়া জুটির ভক্তরাও। অনেকেই কমেন্ট বক্সে এসে লিখলেন, তাঁরা বেশ পছন্দ করতে এই ধারাবাহিক, দেখতেন মন দিয়ে , অপেক্ষাও করে থাকতেন।

আরও পড়ুন ::

Back to top button