টলিউড

মুখে গোঁফ, গলায় মাদুলি – এ কি সাজ টলিউডের এই অভিনেত্রীর!

ওয়েস্ট বেঙ্গল নিউজ ২৪

Nabanita Das : মুখে গোঁফ, গলায় মাদুলি – এ কি সাজ টলিউডের এই অভিনেত্রীর! - West Bengal News 24

মুখে গোঁফ লাগিয়ে, গলায় মাদুলি পরে, নিজেকে পুরোপুরি পাল্টেই ফেললেন অভিনেত্রী নবনীতা দাস। এই মুহূর্তে ‘বিয়ের ফুল’ ধারাবাহিকে অভিনয় করছেন নবনীতা। ওই ধারাবাহিকেই আসতে চলেছে এক মেগা টুইস্ট। ধারাবাহিকে নবনীতার নাম কলি।

নিজের রূপ বদলে ব্রহ্মচারী বাড়িতে ঢোকার চেষ্টা ‘কলি’ ওরফে নবনীতা এবার সাজতে চলেছেন কল্যাণ। ওদিকে কল্যাণকে কিডন্যাপ করার চক্রান্ত করছেন দর্শনা। শেষমেশ কী হবে ? তাই জানা যাবে, ‘বিয়ের ফুল’-এর নতুন স্টোরি লাইনে।

সম্প্রতি এই ধারবাহিক শুরু হয়েছে সান বাংলায়। পাঁচ ভাই ও তাঁদের দাদুর গল্প। তাঁদের জীবনের একমাত্র লক্ষ্য বাড়িতে কোনও মহিলাক ঢুকতে দেওয়া চলবে না।

আজীবন ব্রহ্মচারী থাকার সংকল্পে অনড় ভাইদের মধ্যে দু’জন, আর্য কুমার ও স্বর্ণ কুমারকে ভাল লেগে যায় কলি ও ইচ্ছের। কী হবে এরপর? এই নিয়েই এই ধারবাহিক।

উল্লেখ্য, এই মুহূর্তে নবনীতার ব্যক্তিগত জীবনে ঝড় উঠেছে। জিতু কামালের সঙ্গে তাঁর সম্পর্কের অবনতি এখনও কারও অজানা নয়। এর আগে জিতুর সঙ্গে তাঁর সম্পর্কের সমীকরণ নিয়ে মুখ খুলেছিলেন নবনীতা। তিনি বলেন, “আমরা তিন মাস ধরেই আলাদা আছি।

এটুকু বলতে পারি, আমার জন্য এটা জানান ভীষণ জরুরী ছিল। আমি তো অত গুছিয়ে কিছু বলতে পারি না, তাই নিজের মনের অনুভূতিটুকুই লিখেছি। ও ভাল থাকুক।” নবনীতা যোগ করেছিলেন বিচ্ছেদের আইনি প্রক্রিয়াও ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে। ভবিষ্যতে কী হয়, এখন সেটাই দেখার।

আরও পড়ুন ::

Back to top button