টলিউড

অনুষ্ঠানে গিয়ে প্রনাম …. হতচকিত হয়ে টলি নায়িকা কৌশানী করলেন এই কাজ

ওয়েস্ট বেঙ্গল নিউজ ২৪

Koushani Mukherjee : অনুষ্ঠানে গিয়ে প্রনাম …. হতচকিত হয়ে টলি নায়িকা কৌশানী করলেন এই কাজ - West Bengal News 24

তিনি টলি পাড়ার পরিচিত মুখ। বেশ কিছু ছবির হিরোইন তিনি। এবার বয়স নিয়েই এক মন্তব্য করে বসলেন টলি নায়িকা কৌশানী মুখোপাধ্যায়। এক অনুষ্ঠানে হাজির হয়েছিলেন কৌশানী। সেখানে এক মহিলা তাঁকে আচমকাই প্রণাম করতে যান।

প্রণামে বাধা দিয়ে ওই মহিলার উদ্দেশে তাঁকে বলতে শোনা যায়, “আমি কিন্তু এখনও হিরোইনদের মধ্যে… মানে এখনও এত বয়স হয়নি আমার। আমি এখনও আমার ৩০-এ গোড়ার দিকে।”

সূত্র অনুসারে, বয়সে বড় হওয়ার কারণেই ওই ভদ্রমহিলার থেকে প্রণাম নিতে অস্বীকার তাঁর। কৌশানীর বয়স কত ? উইকিপিডিয়া জানাচ্ছে ১৯৯২ সালের ১৭ মে কৌশানীর জন্ম। বর্তমানে তাঁর বয়স ৩১ বছর। সামনেই মুক্তি পাবে তাঁর সিরিজ ‘আবার প্রলয়’।

যে সিরিজ পরিচালনা করেছেন রাজ চক্রবর্তী। কৌশানী সুন্দরী , নাচেও পারদর্শী , তবে তাঁকে নিয়ে রটনা তিনি ইন্ডাস্ট্রির পাপেট, তিনি অভিনয়টা ঠিক পারেন না।

দুর্ভাগ্যজনক এই যে, বাংলা ইন্ডাস্ট্রিতে এখনও এই ব্যাপারটা রয়েছে যে, ও যদি কমার্শিয়াল ছবি করে, তবে ওকে এই রকমেরই চরিত্রই দিতে হবে। তুমি যদি সুযোগ না দাও, বিশ্বাস না করো, তাহলে কীভাবে আমায় জাজ করছ তুমি? যারা বলে কৌশানী অভিনয় পারে না, সেই সব পরিচালকের কাছে পাল্টা বলতে চাই, তোমরা কৌশানীকে সুযোগ দাওনি অভিনয়ের জন্য। সুযোগ না দিলে তুমি বলার কেউ নয় যে আমি অভিনয় পারি কিনা, তাহলে তুমিও পরিচালনা করতে পার কিনা সেটাও সন্দেহের।” নিজের মেজাজেই ছিলেন অভিনেত্রী।

আরও পড়ুন ::

Back to top button