বলিউড

ক্যামেরার সামনে নগ্ন হয়ে কটাক্ষের মুখে ভূমি

Bhumi Pednekar : ক্যামেরার সামনে নগ্ন হয়ে কটাক্ষের মুখে ভূমি - West Bengal News 24

চরিত্রের প্রয়োজনে একজন অভিনয়শিল্পী অনেক কিছুই করে থাকেন। কখনো এসব কাজের জন্য ভক্তদের কাছে প্রশংসিত হন, কখনো সমালোচনার মুখে পড়েন তারা। পর্দায় গল্প জীবন্ত করে তুলতে অভিনয়শিল্পীদের অনেক কিছুই করতে হয়। বিবস্ত্র হতেও প্রস্তুত থাকেন তারা। এবার সেই তালিকায় যুক্ত হলো ভূমি পেন্ডেকারের নাম।

সংবাদ প্রতিদিনের এক প্রতিবেদনে বলা হয়েছে, বলিউড অভিনেত্রী ভূমি পেডনেকারের পরবর্তী সিনেমা ‘থ্যাঙ্ক ইউ ফর কামিং’। একঝাঁক তারকা নিয়ে এটি নির্মাণ করেছেন করন বুলানি। গতকাল বুধবার মুক্তি পেয়েছে সিনেমাটির ট্রেলার। এতে ক্যামেরার সামনে নগ্ন হয়েছেন তিনি।

এবার এ রকমই একটি দৃশ্যে দেখা গেল বলিউডের এই অভিনেত্রীকে। তার সাহসী উপস্থিতি নিয়ে নেটদুনিয়ায় জোর চর্চা চলছে। রীতিমতো কটাক্ষের মুখে পড়েছেন তিনি।

Bhumi Pednekar : ক্যামেরার সামনে নগ্ন হয়ে কটাক্ষের মুখে ভূমি - West Bengal News 24

ট্রেলারে দেখা যায়, ভূমির চরিত্রের নাম কণিকা। তার বয়স ৩০ বছর। তার কিছুতেই অর্গাজম হয় না। এ নিয়ে তার আক্ষেপ। ২ মিনিট ৩৭ সেকেন্ড দৈর্ঘ্যের ট্রেলারের একটি দৃশ্যে ভূমিকে সম্পূর্ণ নগ্ন অবস্থায় দেখা যায়। তা ছাড়া বেশ কটি ঘনিষ্ঠ দৃশ্যে দেখা যায় তাকে। পুরো ট্রেলারে মজার ছলে নানা রকম যৌন সমস্যার কথা বলা হয়েছে।

কমেডির মোড়কে সাজানো হয়েছে ‘থ্যাঙ্ক ইউ ফর কামিং’ সিনেমার গল্প। সিনেমাটিতে বিশেষ চরিত্রে দেখা যায় অনিল কাপুরকে। এ ছাড়া গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন- শেহনাজ গিল, ডলি সিং, কুশা কপিলা, শিবাণী বেদি, নাতাশা রাস্তোগি, করন কুন্দ্রা প্রমুখ। আগামী ৬ অক্টোবর মুক্তি পাবে এ সিনেমা।

ক্যারিয়ারের শুরু থেকেই একটু ছক ভাঙা চরিত্রে অভিনয়ে বিশ্বাসী ভূমি। তার নতুন সিনেমা প্রসঙ্গে এক সাক্ষাৎকারে ভূমি বলেছিলেন, মেয়েরা জীবনে ঠিক কী করতে চায়, সেই সিদ্ধান্ত নেওয়ার অধিকার একমাত্র তারই। এ সিনেমায় মেয়েদের অনুভূতিকে প্রকাশ করা হয়েছে।

সামাজিক প্রেক্ষাপটে নির্মিত সিনেমায়ই বেশি অভিনয় করেছেন ভূমি। আবার একাধিক কাজে সাহসী দৃশ্যেও পর্দায় হাজির হয়েছেন; যা নিয়ে জোর চর্চা হয়েছে বিটাউনে। এর আগে ‘লাস্ট স্টোরিজ’ সিনেমায় একাধিক অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করে ব্যাপক আলোচনায় উঠে আসেন এই অভিনেত্রী।

আরও পড়ুন ::

Back to top button