জাতীয়

জওয়ান’ শাহরুখকে ধন্যবাদ জানালো কেন্দ্রের বিজেপি সরকার

ওয়েস্ট বেঙ্গল নিউজ ২৪

জওয়ান’ শাহরুখকে ধন্যবাদ জানালো কেন্দ্রের বিজেপি সরকার

আমাদের শাহরুখ খানকে ধন্যবাদ জানানো উচিত ২০০৪ থেকে ২০১৪ সাল অবধি কংগ্রেস জমানায় যে দুর্নীতি হয়েছিল, তা জওয়ান সিনেমার মাধ্যমে তুলে ধরার জন্য। এই সিনেমা দর্শকদের ইউপিএ সরকারের দুঃখজনক রাজনৈতিক ইতিহাসকে মনে করায়।”

বিজেপির দাবি, কংগ্রেসের দুর্নীতি ভরা ১০ বছরের শাসনকালকেই তুলে ধরা হয়েছে এই সিনেমায়। জনগণের কাছে কংগ্রেস রাজের আসল চিত্র তুলে ধরার জন্যই ধন্যবাদ জানায় বিজেপি।

বিজেপির জাতীয় মুখপাত্র গৌরব ভাটিয়া। তিনি জানান , ২০০৯ থেকে ২০১৪ সাল অবধি দ্বিতীয়বার ইউপিএ সরকার ক্ষমতায় থাকাকালীন সিডব্লুজি, ২জি ও কোলগেটের মতো একাধিক দুর্নীতি হয়েছিল। সেখানেই বিগত সাড়ে ৯ বছর ধরে প্রধানমন্ত্রী মোদীর নেতৃত্বে কেন্দ্রীয় সরকারের নিষ্কলঙ্ক রেকর্ড রয়েছে। কোনও দুর্নীতি হয়নি।

আরও পড়ুন :: ‘ইন্ডিয়া জোট সনাতন ধর্মকে বিনষ্ট করতে চায়’, তোপ মোদির

তিনি দাবি করেন, ইউপিএ জমানায় কমপক্ষে ১.৬ লক্ষ কৃষক আত্মহত্যা করেছিলেন। সেখানেই এনডিএ সরকার ন্যূনতম সহায়ক মূল্য় হিসাবে ২.৫৫ কোটি টাকা সরাসরি কৃষকদের অ্যাকাউন্টে পাঠিয়ে দিয়েছে পিএম কিসান সম্মান নিধি যোজনার মাধ্যমে।

পলাতক বিজয় মালিয়া তৎকালীন প্রধানমন্ত্রী মনমোহন সিংকে ধন্যবাদ জানিয়েছিলেন আগের ঋণ না মেটানো সত্ত্বেও নতুন করে ঋণ দেওয়ার জন্য, এমনটাও দাবি করেন বিজেপি মুখপাত্র। শেষে তিনি লেখেন, “ধন্যবাদ শাহরুখ খান। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীজির নেতৃত্বের কারণে এই ইস্যুগুলি অতীত হয়ে গিয়েছেয”

মুক্তিপ্রাপ্ত ‘জওয়ান’ সিনেমা মন জয় করে নিয়েছে দর্শকদের। একের পর এক রেকর্ড ভাঙছে শাহরুখের (Shah Rukh Khan) নতুন ছবি। এরই মাঝে কেন্দ্রের শাসক দলের তরফে ‘জওয়ান’ শাহরুখকে ধন্যবাদ জানানো হল।

আরও পড়ুন ::

Back to top button