বলিউড

জলসা’য় গিয়ে আমন্ত্রণ জানিয়েছিলেন মুখ্যমন্ত্রী – KIFF উদ্বোধনী অনুষ্ঠানে মমতার অনুরোধ সত্ত্বেও থাকবেন না অমিতাভ বচ্চন

ওয়েস্ট বেঙ্গল নিউজ ২৪

Amitabh Bachchan : জলসা’য় গিয়ে আমন্ত্রণ জানিয়েছিলেন মুখ্যমন্ত্রী – KIFF উদ্বোধনী অনুষ্ঠানে মমতার অনুরোধ সত্ত্বেও থাকবেন না অমিতাভ বচ্চন - West Bengal News 24

একের পর এক মেগা চমক থাকতে চলেছে এবারের কিফে। শোনা যাচ্ছে , মুখ্যমন্ত্রীর হাজার অনুরোধ সত্ত্বেও থাকবেন না বিগ বি অমিতাভ বচ্চন। প্রতি বারই কিফের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি হাজির থাকলেও এবারে তার অন্যথা হতে চলেছে। জানা গিয়েছে, শারীরিক অসুস্থতার জন্যই নাকি কিফে আসার প্রস্তাব নাকোচ করে দিয়েছেন বিগ-বি।

উল্লেখ্য , আগামী মাসের ৫ তারিখ থেকে শুরু হতে চলেছে ২৯ তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব। চলবে ঐ মাসেরই ১২ তারিখ পর্যন্ত। সব কিছু ঠিক থাকলে কিফের মঞ্চ উজ্জ্বল করে তুলবেন বলিউড ভাইজান সলমন ও কিং খান শাহরুখ। প্রসঙ্গত , গত আগস্ট মাসে অমিতাভ বচ্চনের আমন্ত্রণে তাঁর জলসা-য় গিয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

জানা গিয়েছিল, অমিতাভকে সস্ত্রীক KIFF উদ্বোধনী অনুষ্ঠানে আসার আমন্ত্রণ জানিয়ে এসেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। KIFF উদ্বোধনী অনুষ্ঠানে মমতার অনুরোধ সত্ত্বেও থাকবেন না বিগ বি অমিতাভ বচ্চন। তবে অমিতাভ না এলেও আসবেন জয়া বচ্চন। মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে জয়া বচ্চনের সমীকরণ বেশ ভাল।

আরও পড়ুন ::

Back to top button