পূর্ব মেদিনীপুর

এগরা ১ নম্বর ব্লকের প্রশাসনিক দপ্তরের ছাদে জরাজীর্ণ অবস্থায় “সবুজ সাথী” সাইকেল

ওয়েস্ট বেঙ্গল নিউজ ২৪

এগরা ১ নম্বর ব্লকের প্রশাসনিক দপ্তরের ছাদে জরাজীর্ণ অবস্থায় "সবুজ সাথী" সাইকেল

এগরা ১ নম্বর ব্লকের প্রশাসনিক দপ্তরের ছাদে দীর্ঘদিন ধরে পড়ে রয়েছে পশ্চিমবঙ্গ সরকারের “সবুজ সাথী” প্রকল্পের সাইকেল। রোদ-বৃষ্টিতে ভিজে এসব সাইকেল জরাজীর্ণ হয়ে পড়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, ২০১৬ সালে “সবুজ সাথী” প্রকল্পের আওতায় এগরা ১ নম্বর ব্লকের বিভিন্ন স্কুলে সাইকেল বিতরণ করা হয়েছিল। তবে সাইকেলগুলো বিতরণ করা হয়েছিল কিনা, তা নিয়ে এলাকায় রয়েছে নানা প্রশ্ন। অনেকে মনে করছেন, এই সাইকেলগুলো বিতরণ না করেই প্রশাসনিক দপ্তরের ছাদে জমা করে রাখা হয়েছে।

এ বিষয়ে এলাকার একাধিক বাসিন্দা জানান, “সবুজ সাথী” প্রকল্পের সাইকেলগুলো বিতরণ না করে প্রশাসনিক দপ্তরের ছাদে জমা করে রাখার ঘটনায় আমরা হতবাক। আমরা জানতে চাই, এই সাইকেলগুলো বিতরণ করা হয়েছে কিনা? যদি বিতরণ করা হয় তাহলে কেন এগুলো ছাদে পড়ে রয়েছে?

এ ব্যাপারে এগরা ১ নম্বর ব্লকের বিডিও সুব্রত মণ্ডল জানান, “সবুজ সাথী” প্রকল্পের সাইকেলগুলো বিতরণ করা হয়েছে। তবে কিছু সাইকেল ক্ষতিগ্রস্ত হওয়ায় সেগুলো ছাদে জমা করে রাখা হয়েছে। ক্ষতিগ্রস্ত সাইকেলগুলো মেরামত করে পুনরায় বিতরণ করা হবে।

অন্যদিকে, এগরা ১ নম্বর ব্লকের তৃণমূল এমএলএ শুভঙ্কর অধিকারী জানান, “সবুজ সাথী” প্রকল্পের সাইকেলগুলো বিতরণ করা হয়েছে। ছাদে পড়ে থাকা সাইকেলগুলো মেরামত করে পুনরায় বিতরণ করা হবে।

আরও পড়ুন ::

Back to top button