প্রযুক্তি

টাকা নয়, এবার ফ্রিতে করুন Netflix এবং Disney + Hotstar

ওয়েস্ট বেঙ্গল নিউজ ২৪

টাকা নয়, এবার ফ্রিতে করুন Netflix এবং Disney + Hotstar

Netflix এবং Disney + Hotstar-এর মতো OTT প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশন আপনার নেওয়া নেই। ফলে নতুন যে কোও সিনেমা, ওয়েব সিরিজ আপনি দেখতেই পারছেন না।

তবে এবার মুসকিল আসান। আপনাকে এমন একটি প্ল্যানের কথআ জানানো হবে, যাতে আপনাকে আলাদা করে Netflix এবং Disney + Hotstar-এর মতো OTT প্ল্যাটফর্ম গুলিকে টাকা দিয়ে সাবস্ক্রিপশন করতে হবে না। ফোনে এয়ারটেল সিম ব্যবহার করলেই আপনি সেই সব সুবিধা পাবেন। তাতে রিচার্জ করলেই আলাদা করে আর টাকা খরচ করতে হবে না।

আরও পড়ুন :: সারাক্ষণ ফোনের Bluetooth On রাখেন? Bluebugging এর সৌজন্যে হ্যাকারদের খপ্পরে আপনার ফোন

৮৯৯ টাকার প্ল্যানে এই প্ল্যানের সবচেয়ে বিশেষ বিষয় হল এতে আপনি Disney Plus Hotstar-এর সাবস্ক্রিপশন পাবেন। আর এই সুবিধা পেয়ে যাবেন ৩ মাসের জন্য। অর্থাৎ একবার রিচার্জ করলে ৩ মাস আর কোনও চিন্তা থাকবে না।

এয়ারটেলের এই প্ল্যানে গ্রাহকদের 84 দিনের বৈধতা দেওয়া হয়। এই প্ল্যানে আপনি প্রতিদিন 2 জিবি ডেটা পেয়ে যাবেন। অতিরিক্ত সুবিধার কথা বললে, এই প্ল্যানে গ্রাহকদের 100SMS-এর সুবিধা দেওয়া হয়।

১৪৯৯ টাকার প্ল্যানে প্ল্যানে প্রতিদিন ১০০ টি SMS এর সুবিধা দেওয়া হয়। এই প্ল্যানের সবচেয়ে বিশেষ জিনিস হল এর OTT সুবিধা। আপনি এতে বেসিক Netflix সাবস্ক্রিপশন পাবেন। এই প্ল্যানেও আপনি 84 দিনের বৈধতা পেয়ে যআবেন। তবে সেক্ষেত্রে আপনাকে একটু বেশি টাকা খরচ করতে হবে। যদিও সুবিধা অনেক বেশি পাবেন। এতে প্রতিদিন 3 জিবি ডেটা পাবেন। এই প্ল্যানে দেওয়া হবে মোট 252 জিবি ডেটা।

আরও পড়ুন ::

Back to top button