টলিউড

মাতৃহারা অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায়, শোকে আচ্ছন্ন অভিনেতা শেষ করলেন মায়ের সৎকার

ওয়েস্ট বেঙ্গল নিউজ ২৪

Saswata Chatterjee : মাতৃহারা অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায়, শোকে আচ্ছন্ন অভিনেতা শেষ করলেন মায়ের সৎকার - West Bengal News 24

মাতৃহারা অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায়, শোকে আচ্ছন্ন অভিনেতা শেষ করলেন মায়ের সৎকার। শাশ্বত চট্টোপাধ্যায়ের মা অঞ্জলি চট্টোপাধ্যায় প্রয়াত হলেন বুধবার। ১৩ মার্চ , ২০২৪ সন্ধ্যায়। পড়ে গিয়ে চোট পেয়েছিলেন পায়ে। গত শনিবার ৯ মার্চ দক্ষিণ কলকাতার একটি বেসরকারী হাসপাতালে ভর্তিও করা হয়েছিল তাঁকে।

বিখ্যাত অভিনেতা-চিকিৎসক শুভেন্দু চট্টোপাধ্যায়ের স্ত্রী অঞ্জলি দেবী। তাঁর বয়স হয়েছিল ৭৮। শাশ্বতর সঙ্গে থাকতেন না অঞ্জলি দেবী। শাশ্বতর ভাইয়ের নাম শুভদীপ। মহুয়া বললেন, “শাশ্বত ঠিক আছে। নিজেকে সামলে নিয়েছেন। ওর শুটিং ছিল মুম্বইয়ে। মায়ের অসুস্থতার জন্য সব বাতিল করে দিয়েছিলেন।”

শাশ্বতর বাড়ির গল্ফগ্রিনে। এক বিরাট অ্যাপার্টমেন্টে তাঁর ফ্ল্যাট। কন্যা হিয়া , স্ত্রী মহুয়া এবং মহুয়ার মায়ের সঙ্গে থাকেন শাশ্বত। মা থাকতেন তাঁর ভাইয়ের বাড়িতে। শাশ্বতর স্ত্রী মহুয়া চট্টোপাধ্যায় বলেছেন, “আমার শাশুড়ি মা শ্রীমতী অঞ্জলি চট্টোপাধ্যায় প্রয়াত হয়েছেন। তাঁর প্রয়াণে আমরা শোকাহত। দীর্ঘ একমাস ধরে তিনি অসুস্থ ছিলেন। গত শনিবার তাঁকে আমরা হাসপাতালে ভর্তি করেছিলাম। মৃত্যুর সঙ্গে লড়াই করছিলেন। পড়ে গিয়ে পায়ে চোট পেয়েছিলেন। টুকটাক বার্ধক্যজনিত সমস্যা ছিলই।

কিন্তু কোনওটাই প্রচণ্ড অসুস্থতার পর্যায় পৌঁছয়নি। এই চোট থেকেই বাড়াবাড়ি হয়েছে। ডাক্তাররা বলেছেন, তাঁর শরীরে সংক্রমণ হয়েছিল। সেটাই তাঁর প্রাণটা কেড়ে নিল। হাসপাতালে ভর্তি হওয়ার পর থেকে শারীরিক অবস্থার আরও অবনতি হতে শুরু করেছিল। আস্তে-আস্তে সমস্ত অঙ্গ-প্রত্যঙ্গ বিকল হয়ে যাচ্ছিল। তাঁকে আমরা হারিয়ে ফেলেছি।”

আরও পড়ুন ::

Back to top button