জাতীয়

ধ্যান ভাঙলেন মোদী, যোগীর বার্তা, ‘সুফল পাবে দেশ’

ওয়েস্ট বেঙ্গল নিউজ ২৪

ধ্যান ভাঙলেন মোদী, যোগীর বার্তা, 'সুফল পাবে দেশ'

শনিবার সকালে গোরক্ষপুরে নিজের বুথে ভোট দানের পর এই ইস্যুতেই মুখ খুললেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। বিরোধী শিবিরকে একহাত নিয়ে যোগী জানালেন, মোদির ধ্যানের সুফল পাবে দেশ।

ভোট দিয়ে বেরিয়েই যোগী আদিত্যনাথ বলেন, “প্রধানমন্ত্রী মোদি তাঁর আড়াই মাসের ব্যস্ত কর্মসূচি শেষ করার পর নিজের জন্য কিছুটা সময় নিয়েছেন। তিনি তাঁর পুরো জীবন দেশের সেবায় উৎসর্গ করেছেন।

প্রধানমন্ত্রীর এই আধ্যাত্মিক উপাসনা দেশের সেবায় উৎসর্গ করা হয়েছে। যারা দুর্নীতি ও অসদাচরণে জড়িত তারা এর গুরুত্ব বুঝতে পারে না। এটা বুঝতে গেলে ভারতের মূল্যবোধের প্রতি বিশ্বাস থাকতে হবে। আমি আত্মবিশ্বাসের সঙ্গে বলতে পারি প্রধানমন্ত্রীর এই ধ্যানের সুফল পাবে গোটা দেশ।”

ইতিমধ্যেই কন্যাকুমারী থেকে একাধিক ছবি-ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। যেখানে নরেন্দ্র মোদিকে দেখা যাচ্ছে গেরুয়া বসনে। হাতে রুদ্রাক্ষের মালা, কপালে তিলক। ‘ওঁম’ শব্দ উচ্চারণের সঙ্গে চলছে তাঁর সাধনা।

বৃহস্পতিবার সন্ধ্যায় কন্যাকুমারীর বিবেকানন্দ রক-এ ধ্যানে বসেছিলেন প্রধানমন্ত্রী মোদী। অবশেষে শনিবার দুপুর দেড়টা নাগাদ ধ্যান শেষ করলেন তিনি। ধ্যান থেকে ওঠার পর ক্রুজে করে মাঝসমুদ্রে গিয়ে তামিলনাড়ুর প্রসিদ্ধ কবি-দার্শনিক ও সাধক থিরুভাল্লুকে শ্রদ্ধা জানান প্রধানমন্ত্রী।

আরও পড়ুন ::

Back to top button