বিচিত্রতা

সমুদ্রের ঢেউয়ে বিয়ের প্রস্তাব

সমুদ্রের ঢেউয়ে বিয়ের প্রস্তাব

অনেকে অনেক উপায়ে বিয়ের প্রস্তাব দেয়। এবার এক ভিন্ন রকম বিয়ের প্রস্তাবের কথা জানা গেল। এক প্রেমিক তার বান্ধবীকে বিয়ের প্রস্তাব দিয়েছেন সমুদ্রে সার্ফিং করতে করতে। আর এমন রোমাঞ্চকর মুহূর্তের কিছু ছবি তুলে ফেলেন এক সাংবাদিক। সেই ছবি অনলাইন দুনিয়ায় মুহূর্তেই ছড়িয়ে পড়ে। সম্প্রতি এমন

ঘটনা ঘটে যুক্তরাষ্ট্রের হাওয়াইয়ে। মার্কিন সংবাদ সংস্থা অ্যাসোসিয়েট প্রেসের এক আলোকচিত্রী ওই ঘটনার দৃশ্য তার ক্যামেরায় ধারণ করেন। সার্ফিং বোর্ডে হাঁটু গেড়ে বসে বাক্স খুলে একটি আংটি নিয়ে প্রেমিক ক্রিস গার্থ তার বান্ধবীকে বিয়ের কথা জানান। তার বান্ধবী লরেন ওইয়ে তখনো দূরে একই ঢেউয়ে সার্ফিং বোর্ডের ওপর দাঁড়িয়ে ছিলেন।

ক্রিস গার্থ আগে থেকেই সব পরিকল্পনা করেছিলেন। সার্ফিংয়ের সময় চূড়ান্ত উত্তেজনার মুহূর্তেই লরেনকে বিয়ের প্রস্তাব দেন ক্রিস। আর ভালোবাসার মানুষ যদি এমন উপহার দেয়, তবে না বলতে পারার সাধ্য হয় কার?

তবে একটা সমস্যাও হয়। এভাবে সমুদ্রের ওপর দাঁড়িয়ে বিয়ের প্রস্তাব দিতে গিয়ে আংটিটি পানিতে পড়ে যায়। তবে তাতে মন খারাপ করতে হয়নি লরেনকে। এমন অঘটন হতে পারে, সেটা আগে থেকেই মাথায় রেখেছিলেন ক্রিস।

তাই হাওয়াইয়ের আরেক সৈকত ওয়াইকিকিতে রাখা ছিল আসল আংটিখানা। সমুদ্রে যেটি পড়ে যায়, সেটি ছিল ডামি। আর এই ওয়াইকিকি সৈকতেই প্রথমবার দেখা হয় ক্রিস আর লরেনের।

আরও পড়ুন ::

Back to top button