৭৫ লাখ টাকার গাড়ি কবর দিলেন তিনি!


৭৫ লাখ টাকার গাড়ি কবর দিলেন তিনি!

কিছু দিন আগের কথা। নাইজেরিয়ার এক লোক বিচিত্র এক কাণ্ড ঘটিয়ে খুব আলোচনায় এলেন। আজুবুইক নামের লোকটির বাবা মারা যান কিছু দিন আগে। বাবাকে ভীষণ ভালোবাসতেন আজুবুইক। তার জন্য মারা যাওয়ার কদিন আগেই কিনেছিলেন বিলাসবহুল ও দামি একটি বিএমডাব্লিউ গাড়ি। গাড়িটির দাম ৭৫ লক্ষ টাকা। কিন্তু নিয়তির নিদারুণ পরিহাসে, তার কিছুদিন বাদেই মারা গেলেন বাবা। মনে খুব কষ্ট পেলেন আজুবুইক। যাই হোক, শোক সামলে বাবাকে শেষ শ্রদ্ধা জানানোর উদ্যোগ নিলেন। আর সেখানেই ঘটালেন অদ্ভুত এক ঘটনা।


নতুন কেনা বিএমডাব্লিউ গাড়ি তে বাবার লাশকে শুইয়ে দিলেন তিনি। এরপর শেষকৃত্যানুষ্ঠানের পর, লাশসহ গাড়িটি কবর দিলেন ব্যথাভরা মনে। এই ঘটনা সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচন্ড আগ্রহ তৈরী করল। এর প্রতিক্রিয়ায় একজন লিখেছেন, ‘এটা কেবলই একটা বোকামি এবং লোক দেখানো প্রদর্শনী।’

আরেকজন সোস্যাল মিডিয়ায় লিখেছেন, ‘এভাবে দামী গাড়িটাকে কবর না দিয়ে, তুমি বরং টাকাটা গরীব মানুষদের দিয়ে দিতে পারতে। এটা সত্যিই অর্থহীন একটা কাজ।’তবে যে যাই বলুন, তাতে কান দেয়ার পাত্র নন আজুবুইক। তিনি তার পিতার লাশকে এভাবে কবর দেয়ায় যথেষ্ট সন্তুষ্ট ও গর্বিত। সত্যিই, কতো আজব ঘটনাই মানুষ ঘটায়!

সুত্র: দেশে বিদেশে

আপনার মন্তব্য

Recommended For You