অপরাধদঃ ২৪ পরগনা

ছাত্রের ঝুলন্ত দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য বাসন্তীতে

ছাত্রের ঝুলন্ত দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য বাসন্তীতে

ওয়েবডেস্ক : বাম আমলে খুন হন বাবা মা। সেই থেকে তৃণমূলের বর্তমান বিধায়কের বাড়িতে থেকে মানুষ। বৃহস্পতিবার কলেজ ছাত্রের ঝুলন্ত দেহ উদ্ধারকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়াল দক্ষিণ ২৪ পরগনার বাসন্তী থানা এলাকায়।

পুলিশ জানিয়েছে, মৃত যুবকের নাম লাবণ্য হালদার (২৩)। বৃহস্পতিবার সকালে বাসন্তী থানার চুনখালির বগুলাখালি গ্রামে গোসাবার বিধায়ক জয়ন্ত নস্করের বাড়ি থেকে তার দেহ উদ্ধার করেছে পুলিশ।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, গোসাবার পাঠানখালি এলাকার বাসিন্দা লাবণ্য হালদারের বয়স যখন ১১ বছর, তখন বিগত বাম সরকারের আমলে তার বাবা ও মা খুন হয়। সেই সময় অসহায় লাবণ্য হালদার আশ্রয় পায় বর্তমানের গোসাবার বিধায়ক জয়ন্ত নস্করের কাছে।

[ আরও পড়ুন : পাড়ার ‘‌কাকিমা’‌কে খুন করে গাড়িতে রক্ত মাখা দেহ নিয়ে শহর ঘুরেছিল শিবশঙ্কর ! ] 

বর্তমানে লাবণ্য হালদার সোনারপুরে ভাড়া বাড়িতে থেকে ডিগ্রি পাস করে চাকরির জন্য পড়াশোনা করছিল। গত দশ বারো দিন আগে লাবণ্য সোনারপুর থেকে আসে বিধায়ক জয়ন্ত নস্করের চুনাখালির বগুলা খালির বাড়িতে। সেখানেই সে ছিল।

বৃহস্পতিবার সকালে বাড়ির পরিচারিকা লাবণ্য হালদারকে ডাকাডাকি করতে থাকলে কোনও সাড়া শব্দ পায় না। পরে উঁকি দিলে ঝুলন্ত দেহ দেখতে পায়। এমনটা জানাজানি হতেই বাসন্তী থানায় খবর দেওয়া হয়। খবর পেয়ে ঘটনাস্থলে আসে বাসন্তী থানার বিশাল পুলিশ বাহিনী।

পুলিশ ঘর থেকে ঝুলন্ত দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। পাশাপাশি কিভাবে এমন ধরনের ঘটনা ঘটলো সে বিষয়ে তদন্ত শুরু করেছে বাসন্তী থানার পুলিশ। বিধায়ক জয়ন্ত নস্কর বলেন লাবণ্য হালদার পড়াশুনা করছিল। তাকে নাবালক থেকে মানুষ করছিলাম। কেন যে এমন করলো কিছুই বুঝতে পারছি না।

[ আরও পড়ুন : দল থেকে পদ খোয়ালেন অরূপ রায়, তৃণমূলে গুরুত্ব বাড়ল রাজীবের ]

সুত্র: Oneindia

আরও পড়ুন ::

Back to top button