রাজনীতি

দিল্লিতে বৈঠকে নেই মুকুল, কে শোভনকে ডেকেছে জানি না : দিলীপ

দিল্লিতে বৈঠকে নেই মুকুল, কে শোভনকে ডেকেছে জানি না : দিলীপ

 

ওয়েবডেস্ক : রাজ্যের নির্বাচন প্রস্তুতি নিয়ে দিল্লিতে বিজেপির শীর্ষ নেতৃত্বের বৈঠকে উপস্থিত থাকলেন না মুকুল রায়। তার এই সিদ্ধান্তের ফলে রাজনীতিতে জল্পনা তৈরি হয়েছে। বৃহস্পতিবার রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষের দিল্লির বাড়িতে উত্তরবঙ্গের চারটি জেলার সভাপতি সাংসদদের বৈঠক ডাকা হয়েছিল।

সেখানে রাজ্য বিজেপির কেন্দ্রীয় পর্যবেক্ষক কৈলাস বিজয়বর্গীয় সহ পর্যবেক্ষক অরবিন্দ মেনন এবং আরেক কেন্দ্রীয় নেতা শিব প্রকাশ উপস্থিত ছিলেন। সেই বৈঠকে মুকুল রায় যাননি।

তিনি জানিয়েছেন চোখের চিকিত্‍সার জন্য অবিলম্বে কলকাতায় ফিরতে হবে। সম্ভবত শুক্রবার সকালে তিনি কলকাতায় ফিরবেন। জানা গিয়েছে বৈঠকে দলের নির্বাচনী ফলের একটি সম্ভাব্য চিত্র তুলে ধরা হয়।

[ আরও পড়ুন : রাজ্যের লকডাউনের নয়া গাইডলাইন প্রকাশ করল নবান্ন, জেনে নিন ! ]

যদিও মুকুল রায় রাজনৈতিক বাস্তবতার যুক্তিতে সেটা মানতে পারেননি। তবে তিনি বলেছেন কারো সঙ্গে মতান্তর হয়নি। রেটিনার চিকিত্‍সার জন্য অবিলম্বে কলকাতায় ফিরতে হচ্ছে।

কলকাতার প্রাক্তন মেয়র শোভন চট্টোপাধ্যায়ের এই বৈঠকে যোগদান নিয়ে ধোঁয়াশা তৈরি হয়েছে। এরআগে জল্পনা হয় শোভন চট্টোপাধ্যায় দিল্লির বিজেপির শীর্ষ নেতৃত্বের বৈঠকে যোগ দিতে পারেন।

অরবিন্দ মেনন বলেছিলেন কলকাতা নিয়ে আলোচনার সময় শোভন চট্টোপাধ্যায় কে ডাকা হতে পারে। বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ বলেছেন শোভন চট্টোপাধ্যায়ের সঙ্গে কথা হয়নি। তাকে কোন বৈঠকের জন্য ডেকেছে জানিনা।

এই বৈঠকের জন্য তিনি উপযুক্ত নন। তাই ডাকা হয়নি। বৃহস্পতিবারের বৈঠকে মুকুল রায় থাকতে পারবেন না বলেছিলেন। সম্ভবত তিনি কলকাতায় ফিরে যাবেন।

[ আরও পড়ুন : ১০০ টাকা ঘুষ না দেওয়ায় কিশোর ডিম বিক্রেতার ডিম ভর্তি গাড়ি উল্টে দিল পুলিশ !দেখুন সেই ভিডিও ]

সেইজন্য বৈঠকে থাকছেন না। দিল্লিতে বিজেপির নির্বাচনী প্রস্তুতির গুরুত্বপূর্ণ বৈঠকে মুকুল রায়ের এই সিদ্ধান্ত নিয়ে জল্পনা শুরু হয়েছে। যদিও তিনি এরকম সম্ভাবনা উড়িয়ে দিয়েছেন।

 

 

সুত্র: প্রথম কলকাতা

আরও পড়ুন ::

Back to top button