খেলা

‘১৯ তারিখ টসে দেখা হবে’ ধোনিকে অন্য কায়দায় সম্মান রোহিতের

'১৯ তারিখ টসে দেখা হবে' ধোনিকে অন্য কায়দায় সম্মান রোহিতের

কয়েক ঘণ্টার মধ্যেই একজন হয়ে গেলেন প্রাক্তন। মহেন্দ্র সিং ধোনি এখন ভারতের জাতীয় দলের প্রাক্তন ক্রিকেটার। শনিবার সোশ্যাল মিডিয়া পোস্টের মাধ্যমে আন্তর্জাতিক ক্রিকেটকে আলবিদা করে দিয়েছেন মাহি। আর কখনও তাঁকে ব্লু জার্সিতে দেখা যাবে না। তবে চেন্নাই সুপার কিংসের হলুদ জার্সিতে এখনও বাইশ গজে থাকবেন ধোনি।

আইপিএলের ১৩ তম মরশুম শুরু হবে সেপ্টেম্বরের ১৯ তারিখ থেকে। ধোনি সেখানে CSK-র নেতৃত্ব দেবেন। এ বারে আইপিএলের আসর বসছে সংযুক্ত আরব আমিরশাহিতে। তবে খেলা যেখানেই হোক প্রতিবারের মতোই এ বার আইপিএলেও ফেভারিট চেন্নাই সুপার কিংস ।

এ বারের টুর্নামেন্টের প্রথম ম্যাচে মুখোমুখি হবে খেতাব রক্ষার লড়াইতে নামা মুম্বই ইন্ডিয়ান্স ও ধোনির সিএসকে। আইপিএলের শুরু থেকে এই দুই দলের প্রতিদ্বন্দ্বিতা দেখে মুগ্ধ হয়ে যান ক্রিকেটপ্রেমী জনতা। গত মরশুমেও শেষ বলে চেন্নাইকে হারিয়ে রুদ্ধশ্বাস ট্রফি জিতেছিল মুম্বই ইন্ডিয়ন্স।

[ আরও পড়ুন : বেজিংয়ে দাঁড়িয়ে চিনা আগ্রাসন নিয়ে সরব ভারত ]

ধোনির আন্তর্জাতিক ক্রিকেটকে টাটা করার পর রোহিত একেবারে মজা করে একটা ট্যুইট করেছেন। তিনি ধোনিকে নিজেদের আইপিএল লড়াইয়ের কথা মনে করিয়ে দিয়েছেন। তিনি লিখেছেন, ‘ভারতীয় ক্রিকেটের ইতিহাসে অন্যতম প্রভাবশালী মানুষ। ক্রিকেটে ওঁর প্রভাব মারাত্মক। তিনি দল তৈরি করতে পারদর্শী, তাঁর দূরদৃষ্টি অসামান্য। তবে এটার পরেই তিনি আরও একটা মজার কথা লিখেছেন, ‘নীল জার্সিতে ওঁকে নিশ্চয় মিস করব। তবে হলুদে উনি এখনও আছেন। ১৯ তারিখ টসে দেখা হবে।’

 

সীমায়িত ওভারের ক্রিকেটে সফলতম ক্রিকেটার আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানালেন ১৫ অগাস্ট ২০২০তে। তিনটি আইসিসি ট্রফির মালিক। ২০০৭ -টি টোয়েন্টি বিশ্বকাপ, ২০১১ তে ক্রিকেট বিশ্বকাপ. ২০১৩ তে আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি জেতেন। ধোনি জাতীয় দলের জার্সিতে ২০১৯ ক্রিকেট বিশ্বকাপের সেমিফাইনালে শেষবার খেলেন।

 

সুত্র: News18

আরও পড়ুন ::

Back to top button