বিনোদন

ফটোসাংবাদিকদের জন্য হাত বাড়ালেন শ্রদ্ধা কাপুর

ফটোসাংবাদিকদের জন্য হাত বাড়ালেন শ্রদ্ধা কাপুর
অভিনেত্রী শ্রদ্ধা কাপুর

‘টিন পাট্টি’ চলচ্চিত্র দিয়ে ২০১০ সালে বলিউডে যাত্রা করেন অভিনেত্রী শ্রদ্ধা কাপুর। বাবা শক্তি কাপুরের ছায়ায় সেই যাত্রা হলেও ক্রমেই তিনি নিজেকে প্রতিষ্ঠিত করেছেন একজন মেধাবী ও পরিশ্রমী তারকা হিসেবে। এরই মধ্যে বেশ কিছু জনপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন।

তার অভিনয়ের বৈচিত্রতা মুগ্ধ করে সকলকে। তবে শুধু সিনেমাতেই নয় সিনেমার বাইরে ব্যক্তিজীবনেও বেশ জনপ্রিয় বলিউডের এই অভিনেত্রী। তাকে প্রায় সময় দেখা যায় নানারকম সামাজিক কার্যক্রমে।

করোনার কারণে লকডাউনের শুরুতেই চিড়িয়াখানার বিভিন্ন প্রাণি নিয়ে সমাজ সচেতনতামূলক কাজ করে বেশ প্রশংসিত হয়েছিলেন তিনি। এবার শ্রদ্ধা সিদ্ধান্ত নিয়েছেন, করোনাকালীন এই কর্মবিরতির সময়ে অর্থকষ্টে থাকা ফটোসাংবাদিকদের পাশে দাঁড়াবেন তিনি।

আরও পড়ুন: করোনার মধ্যেই মেয়েকে নিয়ে সিঙ্গাপুরে কাজল

অনেক আলোকচিত্রীই রয়েছেন যাদের কাজ না থাকার কারণে দিন কাটাতে হচ্ছে নিদারুণ অর্থকষ্টে। তাদের পাশেিই দাঁড়াতে চান শ্রদ্ধা কাপুর। শ্রদ্ধার দেওয়া এক বিবৃতিতে এমনটাই জানা গেল। সেই বিবৃতি গণমাধ্যমে প্রকাশ হতেই প্রশংসায় ভাসছেন ‘বাঘি’খ্যাত এই অভিনেত্রী।

অনেক সিনিয়র ফটোসাংবাদিক শ্রদ্ধার এই উদ্যোগের জন্য টুইট করে তাকে শুভকামনাও জানিয়েছেন।

প্রসঙ্গত, দীর্ঘ কর্মবিরতির পর আবারও কাজে ফিরছেন শ্রদ্ধা। তামিল জনপ্রিয় থ্রিলার সিনেমা ‘আদায়ি’র রিমেক করবে বলিউড। সেখানে আমারা পালের চরিত্রে দেখা যাবে শ্রদ্ধা কাপুরকে।

 

আরও পড়ুন ::

Back to top button