বলিউড

রিয়ার জামিনে স্থগিত করলো বোম্বে হাইকোর্ট

রিয়ার জামিনে স্থগিত করলো বোম্বে হাইকোর্ট

সুশান্ত সিং রাজপুত মামলায় মূল অভিযুক্ত রিয়া চক্রবর্তীকে জামিন দিলেন না মুম্বই আদালত। সুশান্ত মৃত্যুর তদন্তে নেমে সিবিআই মাদক যোগ খুঁজে পান। রিয়া চক্রবর্তীর কাছ থেকে উদ্ধার হয় ৫৬ কেজি গাঁজা। রিয়া এবং তাঁর ভাই সৌভিকের সাথে মাদক পাচারকারীদের হোয়াটসঅ্যাপ কথোপকথন সহ একাধিক প্রমাণ পেয়ে গত ৮ই সেপ্টেম্বর নারকোটিক্স ব্যুরর তরফে গ্রেফতার করা হয় রিয়াকে।

এরপর রিয়া চক্রবর্তীর জামিনের দাবিতে বম্বে হাইকোর্টে আপিল করেন তাঁর আইনজীবী। আজ সেই মামলার শুনানি ছিল।মহামান্য বিচারপতির সামনে আজ রিয়া চক্রবর্তীর আইনজীবী এবং নারকোটিক্স ব্যুরোর তরফের আইনজীবী দীর্ঘসময় ধরে নিজেদের বক্তব্য পেশ করেন।

যদিও আজ শুনানির আগেই এনসিবির আঞ্চলিক ডিরেক্টর সমীর ওয়াংখেড়ে (Sameer Wankhede) আদালতকে রিয়া চক্রবর্তীর জামিনের বিপক্ষে একটি হলফনামা পেশ করেন।

আরও পড়ুুন: ‘সারা-দীপিকা-শ্রদ্ধার বিরুদ্ধে মাদকের প্রমাণ মেলেনি

সেখানে বলিউড তারকা মহল এবং মাদক পাচারকারীদের মধ্যে রিয়া চক্রবর্তীর যোগসূত্র থাকার উল্লেখ করা হয়।আরও উল্লেখ করা হয়, রিয়া চক্রবর্তী সুশান্ত সিং রাজপুতের মাদকাসক্তি জানার পরও তাঁকে মাদক এনে দিতেন এবং সঙ্গ দিতেন। দুই পক্ষের কথা শোনার পরই বোম্বে হাইকোর্ট রিয়া চক্রবর্তীর জামিনে স্থগিতাদেশ জারি করেন।

তবে এই বিষয়ে দ্রুত সিদ্ধান্ত নেওয়ার আশ্বাসও জানিয়েছেন।এদিকে এখনও পর্যন্ত সুশান্ত মৃত্যু কান্ডে মাদক যোগের পর মোট ১৮ জনকে গ্রেফতার করা হয়েছে। দীপিকা পাডুকোন, শ্রদ্ধা কাপুর, সারা আলি খান সহ অভিনেত্রী রকুল প্রীতকে জেরা করা হয়েছে। তাঁদের ফোন বাজেয়াপ্ত করে পুরোনো চ্যাট থেকে মাদক যোগ সংক্রান্ত তদন্ত চলছে।

সুত্র: প্রথম কলকাতা

আরও পড়ুন ::

Back to top button