বলিউড

মুসলিম পুরুষেরা ভালো প্রেম করে: স্বরা ভাস্কর

বলিউড অভিনেত্রী স্বরা ভাস্কর

সোশ্যাল মিডিয়ায় সরকারের অন্যায় নীতির বিরুদ্ধে মন্তব্য করার জন্য চর্চায় থাকা বলিউড অভিনেত্রী স্বরা ভাস্কর আরো একবার শিরোনামে এসেছেন। বি.বি নিউজ, ইন্ডিয়া র‌্যাগ

সম্প্রতি সে দেশে লাভ জি’হাদ নিয়ে চর্চা তুঙ্গে, এরমধ্যে স্বরা ভাস্কর কট্টরপন্থী হিন্দুত্ববাদীদের উদ্ভাবিত তথাকথিত লাভ জি’হাদকে সমর্থন করে এক টুইট করেছেন। স্বরা ভাস্কর বলেছেন, মুসলিম ছেলেরা বেশি ভালো প্রেম করতে পারে যেটা কট্টরপন্থী হিন্দুত্ববাদীরা পারে না।

বলিউড অভিনেত্রী স্বরা ভাস্কর বলেছেন, মুসলিম পুরুষদের থেকে বেশি প্রেম পাওয়া যায়। উগ্রবাদী সং’ঘীদের দ্বারা এটা ভালো করে হয় না। তাই সংঘীরা আমাদের মুসলিম পুরুষদের সংস্পর্শে যেতে দিতে চায় না। স্বরা ভাস্করের এই টুইটের উপর বেশ বিতর্ক তৈরি হয়েছে।

আরও পড়ুন: লাস্যময়ী সানজানা ব্যানার্জি

সোশ্যাল মিডিয়ায় অনেকে অভিনেত্রীকে পাল্টা উত্তর দিয়েছেন। অনেকে বলেছেন, আপনাকে মুসলিম পুরুষের কাছে যেতে কে বাধা দিয়েছে? কেউ আবার স্বরা ভাস্করকে প্রশ্ন করেছেন আপনি কি করে এতকিছু উপলব্ধি করলেন?

একজন সোশ্যাল মিডিয়ায় ইউজার অভিনেত্রীকে ট্যাগ করে বলেন, এগুলো আপনি ভালো বলতে পারেন, অনেক ঘটনা আছে তো। আপনি তো আবার আত্মনির্ভর। আরেক নেটিজন বলেছেন, আপনি আপনার মানসিকতা আগে ঠিক করুন।

 

আরও পড়ুন ::

Back to top button