টলিউড

মীরাক্কেল’ বয়কটের ডাকে উত্তাল সোশ্যাল মিডিয়া! কারন জানেন কী?

মীরাক্কেল’ বয়কটের ডাকে উত্তাল সোশ্যাল মিডিয়া! কারন জানেন কী?

মীরাক্কেলের মীর কিংবা রেডিওর জকি দুইদিকেই সমান জনপ্রিয় মীর। সবসময় তিনি হাসি-খুশি থাকতে পছন্দ করেন। আর তাঁর অনুগামীদেরও হাসাতে পছন্দ করেন। সোশ্যাল মিডিয়াতেও তিনি বেশ জনপ্রিয়। তাঁর পোস্টের মধ্যে মজা, ঠাট্টা সবসময় থাকে। তবে এবার মজা করতে গিয়েই তীব্র সমালোচনার মুখে পড়েছেন তিনি।

এইবছর দুর্গোপুজোতে প্রতিদিনই অর্থাৎ ষষ্ঠী, সপ্তমী, অষ্টমী, নবমী ও দশমীতে মজার মজার ছবি দিয়ে সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেছেন। তিনি অষ্টমীর শুভেচ্ছা জানিয়েছেন বিদ্যা বালানের একটা বিকৃত ছবি দিয়ে আবার দশমীর শুভেচ্ছা জানিয়েছেন রাবণ সেজে। তাঁর মাথায় দশটা মুন্ডু লাগিয়ে তিনি ছবি পোস্ট করেছেন।

কিন্তু নবী দিবসে খুব সাধারণভাবে শুভেচ্ছা জানান। কোনো মজা বা বিকৃত ছবি দিয়ে নয়। সাদাহরণ ছবি দিয়ে পোস্ট করেন। আর এরপরেই শুরু হয় সমালোচনা। নিজের ধর্মের উৎসবের দিন ভালো করে শুভেচ্ছা জানিয়ে অন্য ধর্মের উৎসবের দিন এরকম বিকৃত মনোভাবের কারণ কি?

আরও পড়ুন: মোদি আর বিজেপির হাতে পুড়ছে ভারত

একের পর এক তির্যক কমেন্ট পড়ে তাঁর পোস্টে। কেউ কেউ আবার মীরাক্কেল বয়কট করার ডাক দিয়েছে। কেউ আবার হাতে নয় ভাতে মারার কথাও কমেন্টে লিখেছেন।

কেউ আবার বলেছেন বিদ্যা বালানের জায়গাতে যদি সাধারণ দূর্গা মূর্তির ছবি দিতেন তাহলেও এই লাইক, কমেন্ট পেতেন। আপনার জনপ্রিয়তাতে কোনোরকম ছেদ পড়ত না।

এছাড়া অনেকে আবার মীরের এরকম আচরণ দেখে অবাক হয়ে বলেছেন যে মীরের থেকে এরকম জিনিস কেউ আশা করেননি। যদিও এতসব মন্তব্যের পরেও মীরের থেকে কোনো উত্তর পাওয়া যায়নি।

সুত্র: সংবাদ সফর

আরও পড়ুন ::

Back to top button