বলিউড

মালদ্বীপে গিয়ে সুইমসুট পরে জলের মধ্যে উত্তাপ ছড়াচ্ছেন অভিনেত্রী, ভাইরাল ছবি

অভিনেত্রী সোনাক্ষী সিনহা

দেখতে দেখতে বলিউডে ১০ বছর পার করে দিলেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী সোনাক্ষী সিনহা। সোনাক্ষী সিনহা সালমান খানের সাথে ‘দাবাং’ সিনেমায় অভিনয়ের মধ্য দিয়ে বলিউডে পা রাখেন। সেই সিনেমায় সালমান খানের সাথে ‘তেরে মাস্ত মাস্ত দো নেন’-এ সোনাক্ষী কেড়ে নেন সিনেপ্রেমীদের মন।

তারপর তাকাতে হয়নি। সোনাক্ষী সিনহা অক্ষয় কুমারের সাথে করেন ‘রাউডি রাঠোর’ ও শাহিদ কাপুরের সাথে করেন ‘আর রাজকুমার’ সিনেমায় অভিনয়। আর তারপর থেকেই বলিউডে জায়গা পাকা করে নেন সোনাক্ষী।

করোনা পরিস্থিতিতে সাধারণ মানুষের মতো তারকারাও ছিল ঘর বন্দি। তব্ভে এই মুহূর্তে পরিস্থিতি কিছুটা স্বাভাবিক। তাই সুযোগ পেয়েই স্বাস্থা বিধি মেনে বলিউড সেলেবরা পারি দিচ্ছে বিদেশে।

আরও পড়ুন: ‘বলিউডে না এসেই যে অভিনেত্রী অল্প সময়ে ১০০ কোটির মালিক

মালদ্বীপে ইতিমধ্যে ছুটি কাটাতে গিয়েছেন তারা সুতারিয়া থেকে শুরু করে দিশা পাটানি। শুধু তাই নয় কাজল আগারওয়াল হানিমুন করেছেন মালদ্বীপে। আর সেখান থেকে একের পর এক ছবি আপলোড করেছেন বলিউড তারকারা। আর এবার সেই তালিকায় নাম লেখালেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী সোনাক্ষী সিনহা।

 

View this post on Instagram

 

A post shared by Sonakshi Sinha (@aslisona)

বর্তমানে সোনাক্ষী সিনহা ছুটি কাটাচ্ছেন মালদ্বীপে। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে সেই ছবি পোস্ট করেছেন তিনি। সেই ছবিতে সাদা -কালো রঙের একটি সুইমসুট পরে ছবি শেয়ার করেছেন বলিউড এই অভিনেত্রী। আর সেই ছবি প্রকাশ পেতেই মুহূর্তেই ভাইরাল হয়ে গেছে সোশ্যাল মিডিয়ায়।

 

আরও পড়ুন ::

Back to top button