টলিউড

কিছু মানুষ রাজনীতিও করেন আবার টিকটক ভিডিও বানান, ওটা আমি পারব না

কিছু দিন আগে কমিউনিস্ট পার্টির (সিপিএম) একটি ফ্রি কোচিং ক্লাসের আনুষ্ঠানিক উদ্বোধনে উপস্থিত ছিলেন টলিউডের হট সেনসেশন অভিনেত্রী শ্রীলেখা মিত্র। পরবর্তীতে সংসাদ মাধ্যমের সঙ্গে আলাপকালে তিনি দলটির বেশ প্রশংসাও করেন। এর পরই গুঞ্জন ছড়িয়ে পড়ে, রাজনীতির মাঠে নামতে চলেছেন শ্রীলেখা। তিনি সিপিএমে যোগ দিচ্ছেন।

এক ধাপ এগিয়ে নায়িকাকে নিয়ে এবার আরও একটি নতুন গুঞ্জন। অতি সম্প্রতি ছড়িয়ে পড়েছে, আগামী ২১তম বিধানসভা নির্বাচনে ভারতের কমিউনিস্ট পার্টির (সিপিএম) প্রার্থী হচ্ছেন শ্রীলেখা। সত্যিই কি তাই? কিন্তু শ্রীলেখা বললেন, ‘রাজনীতিতে নামার খবর পুরোটাই গুজব। কোনো দলের প্রার্থীও হচ্ছি না। ভবিষ্যতে যদি রাজনীতিতে আসি তবে জানতে পারবেন।’

একইসঙ্গে শ্রীলেখার যুক্তি, বাম দল প্রার্থী মনোনয়নের খবর কখনো হাওয়ায় ভাসিয়ে দেয় না। তবে এই অভিনেত্রী যে বরাবরই লাল পতাকার সমর্থক, সে কথা প্রথম প্রকাশ্যে আসে সৌরভ পালধির একটি ডিজিটাল প্ল্যাটফর্মের অনুষ্ঠানে যোগ দেয়ার পর। বাম নেতারাও জানেন এ কথা। সম্প্রতি তৃণমূল এবং বিজেপিও জেনেছে অভিনেত্রীকে ডাক পাঠানোর পরে।

আরও পড়ুন : ‘নতুন বাড়িতে ওঠা আর প্রেমে পড়ার অনুভূতি একই’

শ্রীলেখার ঝুলিতে একাধিক কারণ। যেমন, রাজনীতিমনস্ক হলেও আদতে তিনি শিল্পী। তাই মনপ্রাণ ঢেলে অভিনয়টাই করতে চান। দ্বিতীয়ত, তিনি বাম দলের সমর্থনে মিটিং, মিছিল, রক্তদান শিবির, শ্রমজীবী ক্যান্টিনে যোগ দিলেও এখনো সিপিএম সম্পর্কে অনেক কিছু শেখার বাকি, জানার বাকি। তাই অর্ধেক জেনেবুঝে কোনো কাজে তিনি নামতে রাজি নন।

অভিনেত্রীর মতে, ‘আমি কখনোই স্বপ্ন দেখি না এমএলএ বা এমপি হবো। রাজনীতিমনস্ক আর সরাসরি রাজনীতিতে যোগদান কিন্তু এক নয়। আমি প্রথম শ্রেণিতে অর্থাৎ, রাজনীতিমনস্ক।’ এর চেয়ে বরং তিনি মানুষের পাশে থাকবেন। কিন্তু প্রত্যক্ষ রাজনীতি করবেন না।

শ্রীলেখা বলেন, ‘কিছু মানুষ রাজনীতিও করেন আবার টিকটক ভিডিও বানান। ওটা আমি পারব না। কারণ, এক সঙ্গে দুটি কাজ আমার দ্বারা হয় না। এখনো অভিনয়ে ডুবে আছি। তাই এর পাশাপাশি আর কোনো কিছুতে মন দিতে রাজি নই। কোনো দিন দুটিকে সমান্তরালে রেখে চলতে পারব না।’

সুত্র :ঢাকাটাইমস

আরও পড়ুন ::

Back to top button