বলিউড

মাঝ আকাশে প্রাক্তন প্রেমিকের মুখোমুখি গওহর খান (দেখুন সেই ভিডিও)

মাঝ আকাশে প্রাক্তন প্রেমিকের মুখোমুখি গওহর খান (দেখুন সেই ভিডিও) - West Bengal News 24

বিয়ের মাত্র দুদিন কেটেছে অভিনেত্রী গওহর খানের। বয়সে ছোট জায়েদ দরবারকে বিয়ে করেছেন তিনি। কিন্তু এর মধ্যেই অস্বস্তিকর এক পরিস্থিতিতে পড়েছেন এই অভিনেত্রী। মাঝ আকাশে প্রাক্তন প্রেমিক অভিনেতা কুশাল ট্যানডনের সঙ্গে মুখোমুখি হয়েছেন তিনি।

ঘটনা হলো- বিমানে লখনউ যাচ্ছিলেন গওহর খানের সাবেক প্রেমিক কুশাল ট্যানডন। তার বাড়ি ওখানেই। আর সেই বিমানেই কাকতালীয়ভাবে সাবেক প্রেমিকার সঙ্গে দেখা হয়ে গেছে তার। কারণ গওহরও সেই বিমানে যাচ্ছিলেন লখনউ। এমনকি কাকতালীয়ভাবে গওহর আর কুশালের সিটও পড়েছে প্রায় পাশাপাশি।

আরও পড়ুন : দোকানে গিয়ে প্রেমে পড়া সেই বয়সে ছোট প্রেমিককেই বিয়ে গওহরের

২০১৩ সালে ‘বিগ বস ৭’ রিয়্যালিটি শো-তে আলাপ হয়ে এই দু’জনের। গভীর বন্ধুত্ব থেকে প্রেম। প্রকাশ্যে তারা পরস্পরকে প্রেম নিবেদনও করেছিলেন। যাকে বলা যায়, ‘সেলিব্রেটেড কাপল’। এর পর ‘খতরোঁ কি খিলাড়ি’-র শো-তেও দু’জনে একসঙ্গেই অংশগ্রহণ করেছিলেন। কিন্তু এক বছরের মধ্যেই সেই প্রেমে ভাঙন ধরে যায়। তার পর? বিচ্ছেদ, দূরত্ব।

কে জানত, চার বছর পর দু’জনের দেখা হবে এমন ভাবে? গওহরের হাত থেকে মেহেন্দির রংও ওঠেনি এখনও। দু’দিন আগেই কোরিয়োগ্রাফার জায়েদ দরবারের সঙ্গে বিবাহ বন্ধনে জড়িয়েছেন তিনি। কিন্তু হায় ভাগ্য! বিমানের সিটও মিলেছে প্রায় পাশাপাশি।

তবে সাবেক প্রেমিকাকে দেখে কিন্তু ভিডিও বানিয়ে ফেলেছেন কুশাল। সেই ভিডিওতে ঘটনার বিবরণ দিয়ে তিনি বলেন, ‘আমি কিন্তু গওহরকে ফলো করছি না। পুরো ব্যাপারটি কাকতালীয়। তারপর গওহরের দিকে ক্যামেরা তাক করলেন কুশাল। খুবই অবাক হয়েছে গওহর। মাস্ক মুখেই মিষ্টি করে হাসছিলেন তিনি। নেটিজেনদের উদ্দেশে হাত নাড়তেও দেখা গেছে তাকে।’

 

View this post on Instagram

 

A post shared by Voompla (@voompla)

মন্তব্য করুন ..

আরও পড়ুন ::

Back to top button