ওপার বাংলা

কিশোর প্রেমিকের সঙ্গে পালাল ২ সন্তানের জননী

কিশোর প্রেমিকের সঙ্গে পালাল ২ সন্তানের জননী - West Bengal News 24

পাবনার সাঁথিয়ায় প্রেমের টানে দুই সন্তানের জননী আঞ্জুয়ারা খাতুন কিশোর প্রেমিক রুবেলকে (১৭) নিয়ে স্বামীর সংসার থেকে পালিয়েছেন। ঘটনাটি ঘটেছে উপজেলার ক্ষেতুপাড়া ইউনিয়নের খালইভরা গ্রামে। স্থানীয়রা জানান, সাঁথিয়া উপজেলার ক্ষেতুপাড়া ইউনিয়নের খালইভরা গ্রামের মৃত আব্বাস আলীর ছেলে নূরুল হক সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়া গ্রামের জালাল উদ্দিনের মেয়ে আঞ্জুয়ারা খাতুনকে ১০ বছর আগে বিয়ে করেন। বিয়ের পর থেকেই তাদের মধ্যে মধুর সম্পর্ক ছিল। ইতোমধ্যে তাদের সংসারে ছেলে নাইম (৯) ও মেয়ে মরিয়ম (৫) নামের দুটি সন্তান আছে। বছর দুয়েক ধরে আঞ্জুয়ারা খাতুনের সঙ্গে প্রতিবেশী আব্দুল খালেকের ছেলে কিশোর প্রেমিক রুবেলের গভীর প্রেমের সম্পর্ক হয়। বিষয়টি জানার পর স্বামী-স্ত্রীর মধ্যে শুরু হয় অশান্তি। এ অবস্থায় গত মঙ্গলবার সন্ধ্যায় আঞ্জুয়ারা তার কিশোর প্রেমিক রুবেলকে নিয়ে স্বামীর সংসার থেকে পালিয়ে যায়।

খোঁজ নিয়ে জানা যায়, তারা রুবেলের আত্মীয় সুজানগর উপজেলার বদনপুর গ্রামের শুকুর কবিরাজের বাড়িতে আছে। গ্রামপ্রধানরা গিয়ে আঞ্জুয়ারার সঙ্গে কথা বলে জানতে পারেন তিনি আর স্বামী নূরুল হকের সঙ্গে সংসার করবেন না।

নূরুল হক জানান, তার স্ত্রী বাড়িতে রাখা নগদ ১ লাখ টাকা ও স্বর্ণালঙ্কারসহ প্রায় দেড় লাখ টাকার মালামাল নিয়ে গেছে।

শনিবার দুপুরে সরেজমিন ওই গ্রামে গেলে গ্রাম প্রধান আ. আউয়াল, টুটুল, আবুল কালাম মাস্টার, আ. দাইন, শাহজাহান, রফিকুল ইসলাম, মাহাতাব, ময়েনসহ অনেকেই ঘটনার সত্যতা স্বীকার করেন। এ ব্যাপারে নূরুল হক বাদী হয়ে সাঁথিয়া থানায় অভিযোগ দায়ের করেছেন।

সাঁথিয়া থানার ওসি আশিফ মোহাম্মাদ সিদ্দিকুল ইসলাম জানান, অভিযোগ পেয়েছি। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সূত্র : বিডি২৪লাইভ

আরও পড়ুন ::

Back to top button