রাজনীতিরাজ্য

এবার মমতার বিরূদ্ধে তথ্য গোপনের অভিযোগ আনলেন শুভেন্দু অধিকারী

West Bengal Assembly Election 2021 : এবার মমতার বিরূদ্ধে তথ্য গোপনের অভিযোগ আনলেন শুভেন্দু অধিকারী - West Bengal News 24

রাজ্যে বিধানসভা নির্বাচনের দামামা বাজছে জোরেশোরেই। নির্বাচনী আবহে নন্দীগ্রামে তৃণমূল প্রার্থী তথা মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জীর (Mamata Banerjee) বিরুদ্ধে কমিশনে অভিযোগ দিয়েছেন একই আসনের বিজেপি প্রার্থী শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)।

তার অভিযোগ, মনোনয়নের হলফনামায় তথ্য গোপন করেছেন মমতা। তাই মমতার মনোনয়ন বাতিলের আবেদন করেছেন এই সদ্য বিজেপিতে যোগ দেওয়া এই নেতা।

জানা গেছে, স্থানীয় সময় সোমবার পূর্ব মেদিনীপুরের তমলুকে সভা করেন নন্দীগ্রামের বিজেপি প্রার্থী শুভেন্দু অধিকারী। সেখান থেকে মমতা ব্যানার্জীর বিরুদ্ধে নানান অভিযোগ করেন তিনি।

আরও পড়ুন : কয়লাকাণ্ডে গ্রেফতার যুব তৃণমূল নেতা বিনয় মিশ্রর ভাই

শুভেন্দুর অভিযোগ, হলফনামায় তথ্য গোপন করেছেন তৃণমূল নেত্রী। মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে মোট ৬টি ফৌজদারি মামলা রয়েছে। যার মধ্যে ৫টিই আসামে। আরেকটি সিবিআইয়ের। হলফনামায় এই মামলাগুলির উল্লেখ করেননি তিনি।

শুভেন্দু আরও জানিয়েছেন, ইতিমধ্যেই তিনি এবিষয়ে নির্বাচন কমিশনকে জানিয়েছেন। মমতার মনোনয়ন বাতিলের আবেদনও করেছেন। এদিনের সভায় মমতাকে মিথ্যেবাদীও বলেন তিনি। তার ভাষায়, প্রথম দিন থেকেই শুধু মিথ্যে কথা বলে চলেছেন উনি (মমতা)।

সূত্র : টাইমস অব ইন্ডিয়া

আরও পড়ুন ::

Back to top button