বলিউড

রাস্তায় নিজের প্রচার করে বেড়াচ্ছেন আমির খান, ভিডিও ভাইরাল

রাস্তায় নিজের প্রচার করে বেড়াচ্ছেন আমির খান, ভিডিও ভাইরাল - West Bengal News 24

বলিউডে আমির খানের জনপ্রিয়তা নিয়ে নতুন করে বলার কিছু নেই। দুর্দান্ত অভিনয় এবং অসাধারণ ব্যক্তিত্ব দিয়ে সিনেমাপ্রেমীদের মধ্যে আকাশচুম্বী জনপ্রিয়তা অর্জন করেছেন তিনি।

১৯৮৮ সালে মনসুর খানের ‘কিয়ামত সে কিয়ামত তাক’ সিনেমা দিয়ে বলিউডে যাত্রা তার। সিনেমার দুর্দান্ত সাফল্য শুধু আমির নয় রাতারাতি তারকা বানিয়ে দিয়েছিল জুহি চালাকেও।

আরো পড়ুন :অর্থের অভাবে পানশালায় গান গাইছেন অভিনেত্রী!

তবে অনেকেই জানেন না সিনেমাটি মুক্তির আগের আমির সম্পর্কে। কেমন ছিলো তার সেই সময়টা?

আজকাল প্রায়ই দেখা যায় নতুন কেউ সিনেমায় প্রচুর প্রচারণা চলে। কেউ কেউ তাদের চলচ্চিত্রের প্রচারের জন্য বেঁছে নেন বিগ বাজেটের ইভেন্ট কিংবা জমকালো অনুষ্ঠান। কিন্তু আমির খানের সেই সময়টা ছিল পুরোপুরি ভিন্ন।

অটোরিকশায় পোস্টার লাগিয়ে তার প্রথম চলচ্চিত্র ‘কিয়ামত সে কিয়ামত তাক’র প্রচার করেছিলেন আমির নিজেই। সম্প্রতি নেট দুনিয়ায় ভাইরাল হওয়া এক ভিডিওতে দেখা যায়, তরুণ আমির মুম্বাইয়ের রাস্তায় রাস্তায় অটোরিকশার পেছনে তার অভিষেক হওয়া সিনেমার পোস্টার মারছেন।

ভিডিওতে দেখা গেছে, কাঁধে পোস্টারের ব্যাগ ঝুলানো আমিরকে সাহায্য করছেন তার সহশিল্পী রাজেন্দ্রনাথ জুটশি। অচেনা আমিরকে কেউ চিনতেন না তখন৷ তাই মুম্বাইয়ের রাস্তাতেও ছিল না কোনো অটোগ্রাফ নেওয়ার চাপ।

বরং এক অটো চালককে দেখা গেল পোস্টার মারাতে আপত্তি করছেন৷ বেচারা চালক, সে তো আর জানতো না রাস্তার এই নবাগতই একদিন বলিউড মাতিয়ে দেবেন৷ তাকে দেখার জন্য একদিন টিকিট কেটে লাইন পড়বে মানুষের!

প্রসঙ্গত, আমির খানকে সর্বশেষে ২০১৮ সালের ‘থাগস অফ হিন্দুস্তান’ ছবিতে দেখা গিয়েছে। গত বছর কারিনাকে নিয়ে ‘লাল সিং চাড্ডা’ সিনেমা দিয়ে বড় পর্দায় ফেরার কথা থাকলেও করোনা আটকে দেয় পরিকল্পনা। ছবিটি মুক্তি পাবে চলতি বছর।

বর্তমানে করোনা আক্রান্ত আমির খান রয়েছে গৃহবন্দী। ঘরে বসেই নিচ্ছেন চিকিৎসা।

আমিরের সেই ভিডিও :

 

View this post on Instagram

 

A post shared by Sudarshan (@notwhyral)

আরও পড়ুন ::

Back to top button