টলিউড

চুপি সারে বিয়ে সেরে ফেললেন ঋতাভরী!


চুপি সারে বিয়ে সেরে ফেললেন ঋতাভরী! - West Bengal News 24


সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছেন অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। ক্যাপশনে নিজের বিয়ের খবরে নিজেই হতবাক, ‘হে ভগবান, আমার বিয়ে!’ সত্যিই কি সাতপাক ঘুরলেন অভিনেত্রী? মুখ খুলেছেন তিনি নিজেই, ‘এ রকম ভুলভাল তথ্য আর খবর একদম বিশ্বাস করবেন না’।

এভাবেই কি সংবাদমাধ্যমকেও এক হাত নিলেন ঋতাভরী? তারকাদের মৃত্যু, বিয়ে নিয়ে প্রায়ই সত্যি-মিথ্যা খবর পরিবেশিত হয়। কিছুদিন আগেই যেমন নেটমাধ্যমে ছড়ানো হয়েছিলো, হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি মঞ্চ-পর্দাখ্যাত অভিনেতা চন্দন সেন। আসলে অসুস্থ হয়ে পড়েছিলেন নাট্যকার চন্দন সেন। নাম এক হওয়ায় এই ভ্রান্তি।

আরও পড়ুন : ভাইরাল হলেন মিঠুনের পুত্রবধূ ও বেয়াইন, দেখুন সেই ভিডিও

খবর রটনা না ঘটনা, বুঝবেন কী করে অনুরাগীরা? ভিডিওতে তারও টিপস দিয়েছেন ঋতাভরী। ৮ রকমের তথ্য যাচাই করে নিতে বলেছেন সবাইকে। পাশাপাশি একান্ত অনুরোধ, দয়া করে ভুয়া খবর ছড়াবেন না।

প্রকৃত ঘটনা কী? কিছুদিন আগেই মুম্বাইয়ের এক গয়না বিপণির হয়ে বিজ্ঞাপনী শ্যুট করেন তিনি। সেখানে কনের বেশে সেজেছিলেন অভিনেত্রী। বিয়ের একাধিক আচারও পালন করতে দেখা যায় তাকে। নেটমাধ্যমে প্রচারিত মুহূর্ত বলছে, সেই বিজ্ঞাপনী চিত্রের কিছু অংশ কেটে নিয়ে ঋতাভরীর বিয়ের খবর পরিবেশিত হয়। যা দেখে বিভ্রান্ত বহু অনুরাগী। বিষয়টি নজরে পড়তেই এই পদক্ষেপ তার।

অনুরাগীরাও সমর্থন জানিয়ে নিজেদের মত তুলে ধরেছেন। কেউ কেউ খবরটিকে সত্যি ভেবেছেন। কেউ আবার সাতপাক ঘুরে ফেলার পরামর্শও দিয়েছেন অভিনেত্রীকে।


যদিও অন্য পথে হেঁটেছেন জনৈক নেটাগরিক। তার মতে, শুরুটা শুনেই বুঝে গিয়েছিলাম, এটা ভুয়ো খবর। তিনি ঋতাভরীর ‘শুভাকাঙ্ক্ষী’ বলেও দাবি করেছেন নিজেকে। সঙ্গে অনুরোধ, যখন বিয়ে করবে দয়া করে ইনস্টাগ্রামে জানিও। তোমার জন্য উপহার রাখা আছে।


Related Articles

Back to top button