বিনোদন

অসমে বন্যার জন্য অক্ষয় কুমার দান করলেন ২ কোটি টাকা! পাসপোর্ট কানাডার হলেও মন ভারতীয়

অসমে বন্যার জন্য অক্ষয় কুমার দান করলেন ২ কোটি টাকা! পাসপোর্ট কানাডার হলেও মন ভারতীয়

দেশের একটা রাজ্য অসম প্রচন্ড বন্যার সাথে সংঘর্ষ করছে। কেরলে বন্যার সময় মিডিয়া ও সোশ্যাল মিডিয়ায় যেভাবে প্রচার চালানো হয়েছিল অসমের ক্ষেত্রে সেটা হয়নি। এর পেছনে অবশ্য একটা বড়ো চক্রান্ত রয়েছে। অসমের বেশকিছু জেলা বন্যার কারণে প্রবল ক্ষতির সম্মুখীন হয়েছে, প্রায় একই অবস্থা দেশের আরো এক রাজ্য বিহারের। আর প্রত্যেক বারের মতো আরো একবার অক্ষয় কুমার সাহায্যের জন্য এগিয়ে এসেছেন।

পুলবামা হামলায় বলিদানিদের পরিবারের জন্য অক্ষয় কুমার ৫ কোটি টাকা দান করেছিলেন। উড়িষ্যায় হওয়া ঘূর্ণিঝড়ের সময় ১ কোটি টাকা দান করেছিলেন। এখন উনি আরো একবার নিজের বড়ো হৃদয়ের প্রমান দিয়েছেন। এবার অসমে বন্যার জন্য অক্ষয় কুমার ২ কোটি টাকা দান করেছেন। এই টাকা বন্যা কবলিত মানুষদের উদ্ধারের জন্য লাগানো হবে।

দেশে এমন অনেক লোকজন আছে যারা অক্ষয় কুমারের বিরুদ্ধে ঘৃণা ছড়ায়। বলা হয় যে অক্ষয় কুমারের পাসপোর্ট কানাডার, উনি এ দেশের নন। এটা সত্য যে উনার পার্সপোর্ট কানাডার কিন্তু অক্ষয় কুমার ভারত দেশে কাজ করেন। একই সাথে উনি ট্যাক্স ভারতেই প্রদান করেন। আপদে বিপদে দেশের মানুষের পাশে দাঁড়িয়ে সাহায্য করেন বা সাহায্য করার চেষ্টা করেন। ভারত দেশের প্রতি উনি যথেষ্ট নিষ্ঠাবান এর প্রমাণ উনার কাজেই পাওয়া যায়। ভারতীয় পাসপোর্ট থাকা দেশ বিরোধী লোকজনের থেকে কানাডা পাসপোর্ট থাকা অক্ষয় কুমার অনেক উত্তম।

আরও পড়ুন ::

Back to top button