ভাইরাল

এক তৃষ্ণার্ত কুকুরকে জল খাওয়াচ্ছেন পুলিশকর্মী, ভাইরাল হওয়া এই ছবি জয় করেছে অসংখ্য মানুষের মন

এক তৃষ্ণার্ত কুকুরকে জল খাওয়াচ্ছেন পুলিশকর্মী, ভাইরাল হওয়া এই ছবি জয় করেছে অসংখ্য মানুষের মন - West Bengal News 24

করোনাভাইরাসের কালবেলায় (Coronavirus Pandemic) নানা সংকটের মুখে পড়েছেন মানুষ। কোথাও ডাক্তার নেই, তো কোথাও হাসপাতালের বেড নেই। দেশজুড়ে অক্সিজেন নিয়ে হাহাকার তো নতুন মাত্রা পাচ্ছে প্রতিদিনই। এই পরিস্থিতিতে মানুষকে ঠকিয়ে নিজেদের স্বার্থসিদ্ধিও করছেন আরেক দল মানুষ। কিন্তু এরই মধ্যে কিছু ভালো খবরও রয়েছে।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া এমনই এক খবরে আপনার মন খানিকটা হলেও হেসে উঠবে। একেবারেই সাধারণ একটি ঘটনা মনে হলেও, এমন সংকটের সময় এভাবে অবলা প্রাণীর পাশে দাঁড়ানোর নজিরকে স্যালুটই জানিয়েছেন নেটিজেন। ইন্টারনেটে ভাইরাল হওয়া একটি ছবি এই অতিসংকটের সময় মানুষের মন জয় করে নিয়েছে।

ছবিটিতে দেখা গিয়েছে, একটি পথকুকুরকে টিউবয়েল পাম্প করে জল খাওয়াচ্ছেন এক পুলিশকর্মী। ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের বারাণসীতে। সেখানে করোনাভাইরাসের সংক্রমণকে ঠেকাতে গত কয়েক সপ্তাহ ধরেই নাইট কার্ফু জারি করা হয়েছে। সেই সূত্রে, রাতে টহল দিচ্ছিলেন পুলিশকর্মীরা। সেই সময় একটি রাস্তার তৃষ্ণার্ত কুকুরকে নিজে পাম্প করে টিউবয়েল থেকে জল পান করিয়েছেন এক পুলিশকর্মী।

আইপিএস অফিসার সুকৃতি মাধব এই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন এবং ‘পাতাললোক’ সিরিজের একটি জনপ্রিয় ডায়লগ ছবির ক্যাপশনে লিখেছেন। সেখানে রয়েছে, ‘যে মানুষ কুকুর ভালোবাসেন, তিনি ভালো মানুষ। কুকুর যে মানুষকে ভালোবাসে, তিনিও ভালো মানুষ।’ এরইসঙ্গে অতুলনীয় বারাণসীও লিখেছেন অফিসার। এই ছবিটিই মুহূর্তে মন জয় করে নিয়েছে হাজার হাজার মানুষেরষ। অনেকেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন এই ছবি এবং ওই পুলিশকর্মীকে প্রশংসা করেছেন।

সুত্র : নিউজ ১৮

 

আরও পড়ুন ::

Back to top button