ঝাড়গ্রাম

করোনায় প্রয়াত শিক্ষাকর্মী, শ্রদ্ধা জানিয়ে বন্ধ অনলাইন ক্লাস

স্বপ্নীল মজুমদার

করোনায় প্রয়াত শিক্ষাকর্মী, শ্রদ্ধা জানিয়ে বন্ধ অনলাইন ক্লাস - West Bengal News 24

ঝাড়গ্রাম: করোনায় মৃত শিক্ষাকর্মীকে শ্রদ্ধা জানিয়ে একদিনের জন্য অনলাইন ভার্চুয়ালি ক্লাস বন্ধ রাখল ঝাড়গ্রাম শহরের রাণী বিনোদমঞ্জরী রাষ্ট্রীয় বালিকা বিদ্যালয় কর্তৃপক্ষ।

বৃহস্পতিবার স্কুলের সব ধরনের অনলাইন ক্লাস একদিনের জন্য বাতিল করা হয়। স্কুলের সদ্য প্রাক্তন প্রধান করণিক প্রেমচাঁদ হেমব্রম (৬০) করোনায় আক্রান্ত হয়ে গত ১ মে থেকে ঝাড়গ্রাম করোনা হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। মঙ্গলবার রাতে হাসপাতালে তাঁর মৃত্যু হয়।

গত জানুয়ারি মাসে অবসর নেন প্রেমচাঁদবাবু। কিন্তু সরকারি স্কুলটিতে শূন্যপদে নিয়োগ না হওয়ায় গত তিন মাস ধরে অবৈতনিক ভাবে পরিষেবা দিচ্ছিলেন তিনি। সপরিবারে থাকতেন স্কুল চত্বরের আবাসনে। প্রধানশিক্ষিকা পুষ্পলতা মুখোপাধ্যায় বলেন, ‘‘অবসরের পরেও প্রেমচাঁদবাবু স্বেচ্ছায় কোনও সাম্মানিক ছাড়াই কাজ করছিলেন।

ওঁনার মৃত্যুতে স্কুলের অপূরণীয় ক্ষতি হল। তাঁকে শ্রদ্ধা জানিয়ে বৃহস্পতিবার স্কুলের অনলাইন সব ক্লাস বন্ধ ছিল।’’ বুধবার স্কুলের বিভিন্ন শ্রেণির হোয়াটস্অ্যাপ গ্রুপে ভার্চুয়ালি প্রেমচাঁদবাবুকে নিয়ে স্মরণ-কর্মসূচিও হয়। প্রেমচাঁদবাবুর স্ত্রী, দুই ছেলে, বৌমা সহ পরিবারের বাকি ৬ সদস্যও করোনায় আক্রান্ত হয়ে স্কুলের আবাসনে নিভৃতবাসে রয়েছেন।

আরও পড়ুন ::

Back to top button