ঝাড়গ্রাম

শিক্ষকের প্রচেষ্টায় ব্লক প্রশাসনকে অক্সিজেন কনসেনট্রেটর দান স্বেচ্ছাসেবী সংস্থার

স্বপ্নীল মজুমদার

শিক্ষকের প্রচেষ্টায় ব্লক প্রশাসনকে অক্সিজেন কনসেনট্রেটর দান স্বেচ্ছাসেবী সংস্থার - West Bengal News 24

ঝাড়গ্রাম: এক শিক্ষকের মাধ্যমে স্বেচ্ছাসেবী সংস্থার পক্ষ থেকে দু’টি অক্সিজেন কনসেনট্রেটর দেওয়া হল ঝাড়গ্রাম জেলার বেলিয়াবেড়া ব্লক প্রশাসনকে।

গত ২৪ মে বেলিয়াবেড়া ব্লক অফিসে এক অনুষ্ঠানে ওই স্বেচ্ছাসেবী সংস্থার তরফে দু’টি অক্সিজেন কনসেনট্রেটর এবং কিছু প্রয়োজনীয় ওষুধপত্র, স্যানিটাইজার, মাস্ক ও অক্সিমিটার তুলে দেওয়া হয় বেলিয়াবেড়ার বিডিও অর্ঘ্য ঘোষের হাতে।

ওই অনুষ্ঠানে বিশেষ ভাবে আমন্ত্রিত হয়ে ছিলেন বেলিয়াবেড়া কৃষ্ণচন্দ্র মেমোরিয়াল উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক সুব্রত মহাপাত্র। এছাড়াও ছিলেন বেলিয়াবেড়া থানার ওসি সুদীপ পালধী, তপশিয়া গ্রামীণ হাসপাতালের দায়িত্বপ্রাপ্ত ভারপ্রাপ্ত বিএমওএইচ কিংশুক রায়।

বিডিও জানান, ওই দু’টি অক্সিজেন কনসেনট্রেটর ব্লক স্বাস্থ্য দফতরকে দেওয়া হয়েছে।

সুব্রতবাবু নানা ধরনের সমাজসেবার সঙ্গে যুক্ত। ‘মুক্তি’ নামে একটি স্বেচ্ছাসেবী সংস্থা দু’টি অক্সিজেন কনসেনট্রেটর সহ কিছু জিনিসপত্র করোনায় আক্রান্তদের চিকিৎসার জন্য দান করতে চায়। স্বেচ্ছাসেবী সংস্থাটির সঙ্গে যোগাযোগ করে সুব্রতবাবু বেলিয়াবেড়া ব্লকের জন্য অক্সিজেন কনসেনট্রেটর দু’টি দেওয়ার অনুরোধ করেন।

সংস্থাটি রাজি হয়। কিন্ত করোনার দ্বিতীয় তরঙ্গে সরকারি বিধিনিষেধ থাকায় সেগুলি কলকাতা থেকে নিয়ে আসায় সমস্যা দেখা দেয়। বিষয়টি জানতে পেরে ব্লক প্রশাসনের সহযোগিতায় সেগুলি নিয়ে আসার ব্যবস্থা করা হয়।

আরও পড়ুন ::

Back to top button