রাজ্য

ক্ষ্যাপা ষাঁড়ের কোনও চিকিত্‍সা নেই, দিলীপকে খোঁচা কল্যাণের

ক্ষ্যাপা ষাঁড়ের কোনও চিকিত্‍সা নেই, দিলীপকে খোঁচা কল্যাণের - West Bengal News 24

বাংলা বিরোধী দল বিজেপি। এই দলের অবাঙালি নেতাদের কাছে দিলীপ ঘোষের মতো নেতারা নিজেদের বিক্রি করে দিয়েছেন বলে মন্তব্য করলেন তৃণমূল সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন, বাংলায় একুশের বিধানসভা নির্বাচনের আগে বিজেপি দাবি করেছিলো তারা ২০০ টি আসন পাবে। কিন্ত বাংলার মানুষ উল্টে তৃণমূলকে ২০০ টির বেশী আসন দিয়ে বিজেপিকে আস্তাকুড়ে ছুঁড়ে ফেলে দিয়েছে। +

কল্যাণ বন্দ্যোপাধ্যায় বলেন, এবারে ত্রাণ নিয়ে কোনও অভিযোগ ওঠেনি। ত্রাণ সকলের কাছে পৌছে দেওয়া হচ্ছে। বিজেপি এবারে ত্রাণ নিয়ে অভিযোগ তোলার জায়গা পাবে না। উল্লেখ্য, পশ্চিম মেদিনীপুরে বিজেপি ত্রাণ বন্টনের ক্ষেত্রে দলবাজির অভিযোগ তোলেন। যার পরিপ্রেক্ষিতেই এই মন্তব্য করেন কল্যান বন্দ্যোপাধ্যায়।

দিলীপ ঘোষ বলেন, দুয়ারে ত্রাণ, রেশন, ভ্যাকসিন সব পৌছাবে। কিন্ত সেসব কবে পৌছাবে? তিনি অভিযোগ করে বলেন, যেসব জায়গায় ত্রাণ শিবির হয়েছে, সেইসব জায়গায় খাওয়ার পর্যাপ্ত ব্যাবস্থা করা হয়নি।

দিলীপ ঘোষ বলেন, পঞ্চায়েতের তরফে ব্যাবস্থা করা যেতে পারে। কিন্ত পঞ্চায়েত যেখানে কাজ করছে সেখানে অবশ্য রাজনীতির রঙ দেখা হচ্ছে। তিনি অভিযোগ করেন, ত্রাণ শিবিরে বলা হচ্ছে বিজেপিকে ভোট দিয়েছো, কোনও সাহায্য পাওয়া যাবে না।

দিলীপ ঘোষ বলেন, মুখ্যমন্ত্রী বৈঠক করছেন, কিন্ত সাধারণ মানুষ রাস্তায় শুয়ে আছেন। আর দিলীপ ঘোষের এই মন্তব্যের পালটা জবাব দিয়েছেন কল্যাণ বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন, আসলে বিজেপি হলো বাংলা বিরোধী দল। দিলীপ ঘোষেরা সেই দলেই রয়েছেন। দিলীপ বাবুরা বাঙালি হলে কি করবেন, অবাঙালি নেতাদের কাছে নিজেদের বিক্রি করে দিয়েছেন তাঁরা।

কল্যান বন্দ্যোপাধ্যায় কটাক্ষ করে বলেন, এরপর তো দিলীপ ঘোষকে সভাপতিই রাখবে না বিজেপি। তাই এইসব নিয়ে আলোচনা করে আর লাভ নেই। উল্লেখ্য, একুশের ভোট প্রচারের সময়েও কল্যাণ বন্দ্যোপাধ্যায় দিলীপ ঘোষকে আক্রমণ করতে ছাড়েননি।

সেই সময়ে তিনি বলেছিলেন, পশ্চিমবঙ্গ সরকারের উন্নয়নমূলক প্রকল্প দেখে মানুষ যখন দৌড়াচ্ছে, সেই সময় বিজেপি খ্যাপা ষাঁড়ের মতো দৌড়াচ্ছে। তিনি দিলীপ ঘোষকে কটাক্ষ করে বলেন, তিনি দিলীপ ঘোষকে আগে পাগলা দিলীপ, খ্যাপা দিলীপ বলতেন। কিন্ত বর্তমান সময়ে তিনি খ্যাপা ষাঁড়ের মতো দৌড়াচ্ছেন। পাগলা মানুষের চিকিত্‍সা রয়েছে কিন্ত খ্যাপা ষাঁড়ের কোনও চিকিত্‍সা নেই।

সূত্র : প্রথম কলকাতা

আরও পড়ুন ::

Back to top button