টলিউড

দিনক্ষণ ঠিক করে রেড ভলেন্টিয়ার শশাঙ্কর সাথে ডেটিংয়ে যাচ্ছেন শ্রীলেখা

Sreelekha Mitra Dating with Red Volunteer : দিনক্ষণ ঠিক করে রেড ভলেন্টিয়ার শশাঙ্কর সাথে ডেটিংয়ে যাচ্ছেন শ্রীলেখা - West Bengal News 24

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রীলেখা মিত্র চিরকালই সকলের থেকে হটকে। তার কথাবার্তা- চালচলন-পোশাক- বক্তব্য থেকে শুরু করে তার রাজনৈতিক আদর্শ সব কিছুর মধ্য দিয়েই তিনি কোথাও না কোথাও গিয়ে সকলের থেকে আলাদা। আর তার মধ্যেকার এই আলাদা ব্যাপারটাই তাকে সকলের কাছে আরো বেশি আকর্ষণীয় করে তোলে। লকডাউন এ রাস্তার কুকুরদের খাওয়ানো থেকে শুরু করে, মেকআপ ছাড়া ছবি দেওয়া, নেট মাধ্যমে কু- মন্তব্যের শিকার হওয়া দেবশ্রী রায়ের পাশে দাঁড়ানো এই সবকিছু নিয়েই শ্রীলেখা।

সোশ্যাল মিডিয়ায় সবসময় একটিভ শ্রীলেখা মিত্র। তিনি একটি মজার প্রশ্ন উত্তরের খেলা শুরু করেছিলেন যেখানে প্রত্যেকের একটি করে প্রশ্নের উত্তর দেবেন তিনি। সেখানে এক অনুরাগী তার সাথে দেখা করতে চাইলে, তিনি জানান যে, তিনি পথ কুকুরকে খুব ভালোবাসেন তাই যদি সে পথও কুকুরকে দত্তক নেয়, তবে তিনি সেই অনুরাগীর সাথে কফি ডেটে যাবেন। এর কয়েক ঘন্টার মধ্যেই সেই শর্ত পূরণ হয়ে যায়, শশাঙ্কের ছবি পোস্ট করে শ্রীলেখা জানিয়ে দেন, রেড ভলেন্টিয়ার শশাঙ্কের সাথে ডেটে যাচ্ছেন তিনি।

অনুরাগীকে দেওয়া কথা রাখতে কফি ডেটে যাবেন তিনি, নিজের দেওয়া কথা তিনি এবার রাখবেন। রেড ভলান্টিয়ার শশাঙ্ক ভাভসরের সাথে কফি ডেটে যাচ্ছেন তিনি। আগামী বুধবার শশাঙ্কের সাথে ডেটিংয়ে যাচ্ছেন তিনি। কিন্তু তিনি শ্রীলেখা তাই ডেটিংয়ে যাওয়ার আগে আবার দুটো প্রশ্ন রেখেছেন তিনি, এই ডেটিংয়ে তিনি কী পোশাক পরবেন, আর কোথায় যাবেন তা ঠিক করতে পারছেন না। তাই ফেসবুকে বন্ধুদের কাছ থেকে মতামত জানতে চেয়ে ছিলেন যে কী করা উচিত তার। পোষ্টে এদিন শ্রীলেখা লেখেন,“ finalized my date with Shasanka Bhavsar on Wednesday. Ok so what should I wear n go?”

শ্রীলেখার কী পরে ডেটিংয়ে যাওয়া উচিত তা নিয়ে প্রচুর কমেন্ট এসেছিলো, তার মধ্যে একজন আবার লিখেছেন, শাড়ি পরার কথা, আর সেই কথাই মনে ধরেছে অভিনেত্রীর। প্রিয়াঙ্কা ভট্টাচার্য তাকে পরামর্শ দিয়ে লিখেছেন,“শাড়িতেই তোমায় বেস্ট লাগে আর বাঙ্গালীদের ডেট মানে শাড়ি মাস্ট।” তারপর আবার লাভ রিয়েক্ট ও দিয়েছেন তিনি। এই কমেন্টের প্রত্যুত্তরে অভিনেত্রী লিখেছেন, “বেশ তবে তাই হোক।” তবে শশাঙ্ক কিন্তু অভিনেত্রীর সাথে ডেটে যাওয়ার জন্য পথকুকুরকে এডপ্ট করেননি, তার প্রোফাইল থেকে জানা যায় যে রামকৃষ্ণ মিশনের ছাত্র শশাঙ্ক নিজেও একজন পশুপ্রেমী, তাই নিজের ভালোবাসা থেকেই এই উদ্যোগ নিয়েছেন তিনি, শ্রীলেখার ডেটিংয়ে যাওয়াটা তার বাড়তি পাওনা আর শ্রীলেখা এর মধ্য দিয়ে পশুদের রক্ষা করার একটা বার্তা দিয়ে দিলেন ।

আরও পড়ুন ::

Back to top button