বলিউড

মর্যাদা হানি হয়েছে শিল্পা শেট্টির, ভুয়ো খবর নিয়ে বম্বে হাইকোর্টে মানহানির মামলা, ২৫ কোটি টাকা ক্ষতিপূরণ দাবি

Shilpa Shetty : মর্যাদা হানি হয়েছে শিল্পা শেট্টির, ভুয়ো খবর নিয়ে বম্বে হাইকোর্টে মানহানির মামলা, ২৫ কোটি টাকা ক্ষতিপূরণ দাবি - West Bengal News 24

মিডিয়ার বিরুদ্ধে মানহানির মামলা দায়ের করে আইনের দ্বারস্থ হলেন অভিনেত্রী শিল্পা শেট্টি (shilpa shetty)। প্রমাণ ছাড়া স্বামী রাজ কুন্দ্রার পর্ন ব‍্যবসার সঙ্গে তাঁর নাম জড়িয়ে তাঁর প্রচুর ক্ষতিসাধন করা হয়েছে বলে দাবি করেছেন অভিনেত্রী। বম্বে হাইকোর্টের দ্বারস্থ হয়ে ২৫ কোটি টাকা ক্ষতিপূরণ চেয়েছেন শিল্পা।

বম্বে হাইকোর্টে ক্ষতিপূরণের আপিল করে শিল্পা অভিযোগ করেন সোশ‍্যাল মিডিয়া ও বিভিন্ন ওয়েবসাইটে তথ‍্য যাচাই না করেই তাঁর নামে ভুয়ো খবর প্রকাশ করা হচ্ছে। এর জেরে তাঁর সম্মানহানি হচ্ছে‌। স্বামী রাজ কুন্দ্রার বিরুদ্ধে পর্ন তৈরি ও ছড়িয়ে দেওয়ার অভিযোগে যে মামলা চলছে তার সঙ্গে শিল্পারও নাম জড়িয়ে দেওয়া হচ্ছে প্রমাণ ছাড়াই।

সংশ্লিষ্ট কিছু সংবাদ মাধ‍্যমের থেকে শর্তহীন ক্ষমাপ্রার্থনার দাবি জানিয়েছেন অভিনেত্রী। সেই সঙ্গে সব সম্মানহানিকর খবর মুছে ফেলার পাশাপাশি ক্ষতিপূরণ হিসেবে ২৫ কোটি টাকা দাবি করেছেন তিনি। পিটিশনে শিল্পা অভিযোগ করেছেন তাঁকে ‘দোষী’ বলে দেগে দেওয়া হচ্ছে। শুধু তাই নয়, বলা হচ্ছে রাজের বিরুদ্ধে মামলা চলার জন‍্য তাঁর পাশ থেকে নাকি সরে এসেছেন তিনি।

পিটিশনে কয়েকটি সংবাদ মাধ‍্যমে প্রকাশিত খবর উল্লেখ করে শিল্পা অভিযোগ করেছেন সেগুলি ভুয়ো, সম্মানহানিকর তথ‍্যে ভরা এবং এর কারণে সমাজে তাঁর মর্যাদা হানি হয়েছে। ভুয়ো খবর, ভিডিও ও আর্টিকেলগুলি অনুরাগীদের চোখেও তাঁকে খারাপ করে দিয়েছে বলে দাবি করেছেন শিল্পা। তাঁর একার নয়, গোটা পরিবারেরই মানহানি হয়েছে বলে অভিযোগ করেন ক্ষুব্ধ অভিনেত্রী।

সম্প্রতি মুম্বইয়ের ক্রাইম ব্র‍্যাঞ্চের তদন্তকারী অফিসারেরা জিজ্ঞাসাবাদের জন‍্য ডেকে পাঠান শিল্পাকে। তাঁকে যে ঘরে রাখা হয়েছিল পুলিস অফিসারেরা রাজকে সেই ঘরে নিয়ে এলেই চিৎকার করে ওঠেন অভিনেত্রী। কয়েকজন পুলিসের সামনেই তিনি রাজের উপর চিৎকার করে বলেন, রাজের জন‍্য গোটা পরিবারের নাম ডুবে গিয়েছে।

রাজের এই অ্যাপ বা ব‍্যবসার কথা তাঁকে রাজ কেন জানাননি? প্রশ্ন তোলেন শিল্পা। এই ঘটনার পর বহু প্রোজেক্টও তাঁর হাত থেকে বেরিয়ে গিয়েছে বলে অভিযোগ করেন অভিনেত্রী। তদন্তকারী অফিসারদের সামনেই কান্নায় ভেঙে পড়েন তিনি।

সূত্র: বাংলা হান্ট

আরও পড়ুন ::

Back to top button