নদীয়া

স্নানের দৃশ্য ক্যামেরাবন্দি করে ব্ল্যাকমেল ও পরে ধর্ষণ। গ্রেপ্তার যুবক

স্নানের দৃশ্য ক্যামেরাবন্দি করে ব্ল্যাকমেল ও পরে ধর্ষণ। গ্রেপ্তার যুবক - West Bengal News 24
প্রতীকি ছবি

শ্রীচৈতন্য ও বিষ্ণুপ্রিয়ার স্মৃতিধন্য নবদ্বীপেই এবার এক গৃহবধূকে ধর্ষণ করে গারদ যাত্রা হল এক যুবকের। অভিযোগ, ৩৮ বছরের শঙ্কু নন্দী লুকিয়ে লুকিয়ে কার্যত নিত্যদিনই পাশের বাড়ির ওই গৃহবধূর স্নান দৃশ্য উপভোগ করতো।

এই ভাবেই সে সেই সব দৃশ্য ক্যামেরাবন্দী করে হোয়াটসঅ্যাপের মাধ্যমে ওই গৃহবধূকে পাঠাতে শুরু করে। সেই সঙ্গে তাঁকে শুরু করে ব্ল্যাকমেইল করা। বিছানায় না এলে ওই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছেড়ে দিয়ে ভাইরাল করে দেওয়া হবে। কার্যত সেই ব্ল্যাকমেইলের জেরেই ওই গৃহবধূ বাধ্য হন শঙ্কুর সঙ্গে শারীরিক সম্পর্কে লিপ্ত হতে। এরপর পারায় এক দেড় মাস ধরে অভিযুক্ত যুবক ওই গৃহবধূকে নিত্যদিনই ধর্ষণ করতে শুরু করে। যদিও শেষরক্ষা হয়নি।

জানা গিয়েছে, নবদ্বীপ শহরের চারিচারা বাজার লেন এলাকাযর বাসিন্দা ওই গৃহবধূ ও শঙ্কু। নিয়মিত ধর্ষণের শিকার হতে হতে শেষে মানসিক ভাবে বিধ্বস্ত হয়ে পড়েছিলেন ওই গৃহবধূ। শেষে গত শনিবার তিনি সব ঘটনা জানান তাঁর স্বামীকে। তার জেরে সেদিনই ওই গৃহবধূর স্বামী নবদ্বীপ থানায় শঙ্কুর নামে লিখিত অভিযোগ দায়ের করেন। তার ভিত্তিতে শনিবার গভীর রাতে পুলিশ শঙ্কুকে গ্রেফতার করে। রবিবার শঙ্কুকে আদালতে হাজির করে। তার জেরেই বিচারক শঙ্কুকে ১৪দিনের জন্য জেল হেফাজতে রাখার নির্দেশ দেন।

এরপরে নির্যাতিতা গৃহবধূর শারীরিক পরীক্ষাও করানো হয় স্থানীয় হাসপাতালে। সব থেকে চাঞ্চল্যকর বিষয় প্রায় ২-৩ মাস ধরে ওই গৃহবধূকে ধর্ষণ করে চলেছিল শঙ্কু। তার দাবি ছিল, ওই গৃহবধূ তার সঙ্গে শারীরিক সম্পর্ক স্থাপন করলে সে সোশ্যাল মিডিয়াতে তাঁর স্নান করার ভিডিও দেবে না। যদিও পুলিশ জানতে পেরেছে ইতিমধ্যেই সেই ভিডিও সোশ্যাল মিডিয়াতে ছড়িয়ে পড়েছে।

সূত্র : এই মুহুর্তে

আরও পড়ুন ::

Back to top button