জাতীয়

সাবেক মন্ত্রীর ষষ্ঠ বিয়ে ঠেকালেন তৃতীয় স্ত্রী, ছুটলেন আদালতে

সাবেক মন্ত্রীর ষষ্ঠ বিয়ে ঠেকালেন তৃতীয় স্ত্রী, ছুটলেন আদালতে - West Bengal News 24

দু-তিন বার নয়, প্রায় ৬ বার প্রাক্তন মন্ত্রীর বিরুদ্ধে ভয়ঙ্কর অভিযোগ আনলেন তাঁরই তৃতীয় স্ত্রী। উত্তরপ্রদেশের প্রাক্তন মন্ত্রী চৌধুরি বশিরের বিরুদ্ধে ছ’বার বিয়ে নিয়ে এফআইআর দায়ের করেছেন নাগমা। পুলিশের একজন মুখপাত্র নিশ্চিত করেছেন যে আগ্রার মান্টোলা থানায় একটি মামলা নথিভুক্ত করা হয়েছে। চৌধুরী বশিরের বিরুদ্ধে মুসলিম নারী বিবাহ আইন, ২০১৯ এর আওতায় অধিকার সুরক্ষা আইন, ২০১৯ এবং ভারতীয় দন্ডবিধির ৫০৪ ধারা অনুযায়ী অভিযোগ দায়ের হয়েছে।

মন্ত্রীর তৃতীয় স্ত্রী তথা অভিযোগকারিনী নাগমার মতে, তিনি ২৩ জুলাই জানতে পারেন যে চৌধুরি বশির ষষ্ঠবারের জন্য বিয়ের পিড়িতে বসতে যাচ্ছেন। এরপরই নাগমা চৌধুরী বশিরের সঙ্গে যোগাযোগ করেন। নাগমার অভিযোগ বশিরকে বারণ করা মাত্র তিনি মারধর করেন তাঁকে। শুধু তাই নয়, তিন তালাক দিয়ে বিবাহ বিচ্ছেদও দিয়ে দিয়েছেন।

প্রাক্তন মন্ত্রী তাঁকে বাড়ি থেকেও বের করে দিয়েছেন বলে অভিযোগ করেছেন নাগমা। এরপরই প্রাক্তন মন্ত্রীর বিরুদ্ধে মামলা দায়ের করেন নাগমা। চৌধুরী বশির মায়াবতী সরকারের মন্ত্রী ছিলেন। নাগমা জানান, তিনি ২০১২ সালের নভেম্বরে বশিরকে বিয়ে করেন। নাগমা এবং চৌধুরী বশিরের দুই ছেলেও রয়েছে। তাঁর অভিযোগ, বিয়ের পর থেকেই তাঁর স্বামী ও ননদ তাঁ কে শারীরিক ও মানসিক নির্যাতন করে আসছে।

নাগমা অবশেষে আইনি পদক্ষেপ গ্রহণ করেন এবং বিষয়টি আদালতে বিচারাধীন রয়েছে বর্তমানে। নাগমাকে ২০১২ সালে বিয়ে করার পর আরও ২টি বিয়ে করেন বসির। নাগমা পুলিশকে জানিয়েছেন তিনি শেষ মুহুর্তে খবর পান যে তাঁর স্বামী শায়িস্তা নামে এক তরুণীকে ফের বিয়ে করতে চলেছেন। তারপরই তিনি পদক্ষেপ করেন।

নাগমা সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করেছেন যাতে পুলিশের সাহায্যের জন্য অনুরোধ করা হয়। চৌধুরী বশির মায়াবতী সরকারের মন্ত্রী ছিলেন কিন্তু পরে সমাজবাদী পার্টিতে চলে আসেন। যদিও তিনি পরে সমাজবাদী পার্টী ছেড়ে দিয়েছিলেন এবং রাজনীতিতে এখনও কোন দলে রয়েছেন তা জানা যায়নি।

সূত্র : এবিপি আনন্দ

আরও পড়ুন ::

Back to top button