ঝাড়গ্রাম

ঘাগরা জলপ্রবাহে পড়ে গিয়ে পর্যটক দলের এক বালকের মৃত্যু

স্বপ্নীল মজুমদার

ঘাগরা জলপ্রবাহে পড়ে গিয়ে পর্যটক দলের এক বালকের মৃত্যু - West Bengal News 24

বেলপাহাড়ি: বেড়াতে গিয়ে পর্যটক বাবা-মায়ের অসতর্কতায় জলপ্রবাহে পড়ে গিয়ে মৃত্যু হল এক বালকের। বৃহস্পতিবার ঝাড়গ্রাম জেলার বেলপাহাড়ি ব্লকের পর্যটন কেন্দ্র ঘাগরার ঘটনা।

মৃত আট বছরের সমৃদ্ধ দাসের বাড়ি দক্ষিণ ২৪ পরগনার বারুইপুরের দত্তপাড়া এলাকায়। স্থানীয় স্কুলের তৃতীয় শ্রেণীর পড়ুয়া ছিল সে। বাবা, মা ও কয়েকজন আত্মীয়ের সঙ্গে ঝাড়গ্রামে বেড়াতে এসেছিল সমৃদ্ধ। তাঁর বাবা সুশান্ত দাস পেশায় ব্যবসায়ী।

এদিন গড়িয়ে নিয়ে সস্ত্রীক সুশান্তবাবু ছেলে ও পরিবারের আরও পাঁচজনকে নিয়ে ঘাগরায় গিয়েছিলেন। সেখানে কালো পাথরের মাঝে জলের প্রবাহ দেখার জন্য বহু পর্যটক যান। সুশান্তবাবু সপরিবারে ছবি তোলার সময় সমৃদ্ধ একেবারে পাথরের ধার দিয়ে হাঁটার সময় পা হড়কে জলে পড়ে যায়।

আরো পড়ুন : ‘দুয়ারে রেশন’ পৌঁছাতে বিশেষ উদ্যোগ ! নয়া গাড়ি কিনতে ডিলারদের ১ লক্ষ টাকা দেওয়ার পরিকল্পনা রাজ্যের

নজরদারির দায়িত্বে থাকা স্থানীয় সিভিক ভলান্টিয়ার খোঁজাখুঁজি করে সমৃদ্ধর নিথর দেহ উদ্ধার করে। বেলপাহাড়ি গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হলে সমৃদ্ধকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। ঘটনার আকস্মিকতায় অসুস্থ হয়ে পড়েন সুশান্তবাবু ও তাঁর স্ত্রী। বেড়ানোর আনন্দ মুহূর্তে বদলে যায় গভীর বিষাদে!

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, এদিন ওই পর্যটক দলের সদস্যরা নিজেদের ছবি ও সেলফি তুলতে এতটাই মগ্ন ছিলেন যে ওই বালকটি বিপজ্জনক ভাবে পাথরের ধরে জলের কাছে চলে গিয়েছিল সেটা কেউই লক্ষ্য করেননি।

আরও পড়ুন ::

Back to top button