জলপাইগুড়ি

আবারও বিক্ষোভের মুখে দিলীপ ঘোষ, উত্তরবঙ্গে উড়ল কালো পতাকা

Dilip Ghosh : আবারও বিক্ষোভের মুখে দিলীপ ঘোষ, উত্তরবঙ্গে উড়ল কালো পতাকা - West Bengal News 24

বঙ্গ বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ বিক্ষোভের মুখে পড়েননি, এমন উদাহরন নেহাতই কম। শনিবার আবারো তার পুনরাবৃত্তি দেখল ময়নাগুড়ি ব্লকের জল্পেশ এলাকার বাসিন্দারা। স্থানীয়রাই দিলীপ ঘোষকে দেখে গো ব্যাক স্লোগান দিতে থাকে। কালো পতাকা নিয়ে বিক্ষোভ দেখায় তারা। জন বার্লা যখন শুধুই সাংসদ ছিলেন তখনকার বঙ্গভঙ্গের তথ্য খারিজ করেছিলেন দিলীপ ঘোষ। অথচ এ দিন মন্ত্রী জন বার্লাকে পাশে নিয়ে বঙ্গভঙ্গের পক্ষেই সওয়াল করেছেন তিনি।

মন্ত্রীকে সঙ্গে নিয়েই জল্পেশ মন্দিরে পুজো দিতে যাওয়ারর কথা ছিল দিলীপ ঘোষের। কিন্তু কোনও এক অজানা কারণে আজ তিনি জল্পেশ মন্দিরে যাননি। এবং জল্পেশ এলাকায় তাঁর যে শহিদ শ্রদ্ধাঞ্জলি যাত্রার কর্মসূচি ছিল তাও আচমকাই বাতিল হয়। বিজেপির অভিযোগ, তৃণমূলের কর্মীরা কালো পতাকা নিয়ে এসে উদ্দেশ্যপ্রণোদিতভাবে দিলীপ ঘোষকে আটকে দিয়েছে। তারা হঠাত্‍ করেই আজকে কালা দিবস পালন করছে।

আরো পড়ুন : সিবিআই তদন্ত নিয়ে লাফালাফি করে লাভ নেই’, দিলীপকে পাল্টা জবাব ফিরহাদ হাকিমের

ঘটনায় কালা দিবস পালনের কথা অস্বীকার করে তৃণমূলের ময়নাগুড়ি ব্লক সভাপতি মনোজ রায় বলেন, ‘আজ কোথা থেকে এত মানুষ কালো পতাকা নিয়ে এল, তা দেখে আমি নিজেই অবাক হয়ে যাচ্ছি। আসলে এটা বিজেপির বিরুদ্ধে মানুষের ক্ষোভ।

তবে আজ গোটা ময়নাগুড়ি মানুষ জানত দিলীপ ঘোষ জল্পেশ এলাকায় শহিদ শ্রদ্ধাঞ্জলি যাত্রা করবেন। এদিকে জল্পেশের যাকে বিজেপি শহীদ বলছে সে দুর্ঘটনায় মারা গিয়েছে। তবুও তিনি যাবেন সেটা তাদের ব্যাপার। কিন্তু কেন তিনি আজ এই কর্মসূচি বাতিল করলেন সেটাও তারাই বলতে পারবে।’

সূত্র : এই মুহুর্তে

আরও পড়ুন ::

Back to top button