বীরভূম

ট্রাকের ভেতর থেকে উদ্ধার সাংসদ সুনীল মণ্ডলের ভাইয়ের মৃতদেহ! তীব্র চাঞ্চল্য

Sunil Kumar Mandal : ট্রাকের ভেতর থেকে উদ্ধার সাংসদ সুনীল মণ্ডলের ভাইয়ের মৃতদেহ! তীব্র চাঞ্চল্য - West Bengal News 24

সাংসদ সুনীল মণ্ডলের (Sunil Mandal) ভাইয়ের রহস্যমৃত্যু। লরি থেকে মিলল দেহ। ঘটনাকে কেন্দ্র করে তীব্র উত্তেজনা ছড়ায় কাঁকসার মিনি বাজার সংলগ্ন এলাকায়। ইতিমধ্যেই দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, আত্মঘাতী হয়েছেন ওই ব্যক্তি।

জানা গিয়েছে, সাংসদ (MP) সুনীল মণ্ডলের ভাই অর্থাৎ মৃতের নাম কার্তিক মণ্ডল। বয়স আনুমানিক ৫০ বছর। বীরভূমের (Birbhum) ইলামবাজারে থাকতেন তিনি। পেশায় ছিলেন লরির চালক। সাংসদ দাদার সঙ্গে তাঁর সম্পর্ক ছিল না বলেই খবর।

জানা গিয়েছে, করোনা পরিস্থিতিতে লকডাউন, বিধিনিষেধের জেরে আর্থিক অনটনে ভুগছিলেন কার্তিকবাবু। দারিদ্রতার সঙ্গে নিয়মিত যুদ্ধ চালাচ্ছিলেন। এই পরিস্থিতিতে সোমবার সকালে কাঁকসায় লরি থেকে উদ্ধার হয় কার্তিকবাবুর দেহ। সঙ্গে সঙ্গে খবর দেওয়া হয় থানায়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে দেহটি উদ্ধার করে পাঠায় ময়নাতদন্ত।

আরো পড়ুন : অবশেষে সিদ্ধান্ত বদল অধীরের, ভবানীপুরে মমতার বিরুদ্ধে প্রার্থী দেওয়ার ঘোষণা কংগ্রেসের

প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, পারিবারিক অশান্তির জেরেই আত্মঘাতী হয়েছেন ওই ব্যক্তি। ঘটনার তদন্তের স্বার্থে কথা বলা হতে পারে মৃতের পরিবারের সঙ্গে। এই ঘটনায় এখনও সাংসদের কোনও প্রতিক্রিয়া মেলেনি। উল্লেখ্য, বিধানসভা নির্বাচনের কয়েকমাস আগে সুনীল মণ্ডলের রাজনৈতিক অবস্থান নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছিল।

পরবর্তীতে তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দেন তিনি। যদিও তার ছ’মাসের মধ্যেই মোহভঙ্গ ঘটে। সুনীল মণ্ডল বলেছিলেন, “তৃণমূল থেকে যারা বিজেপিতে এসেছে তারা মানিয়ে নিতে পারছে না। আসলে বিজেপি তাঁদের বিশ্বাস করতে পারছে না।

সূত্র: সংবাদ প্রতিদিন

আরও পড়ুন ::

Back to top button